২৯ মার্চ ২০২৪, ১২:৩৯ পূর্বাহ্ন, ১৮ই রমজান, ১৪৪৫ হিজরি, শুক্রবার, ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
চুয়াডাঙ্গার দর্শনা সীমান্তে দু’ দেশের পতাকা বৈঠক শেষে ভারতীয় নাগরিককে ফেরত কাঠালিয়ায় মুক্তিযোদ্ধার বাড়িতে ডাকাতির ঘটনায় ১ ডাকাত গ্রেফতার দামুড়হুদায় নাশকতার মামলায় জামায়াতের উপজেলা চেয়ারম্যান প্রার্থীসহ সাবেক চেয়ারম্যান,সাবেক ভাইস ঝালকাঠি পৌরসভার দুই খেয়াঘাট ইজারায় হাইকোর্টের স্থগিতাদেশ বাবুগঞ্জে পাট ক্ষেত দিয়ে হাটার প্রতিবাদ করায় কৃষককে কুপিয়ে জখম টুরিস্ট পুলিশের মতবিনিময় সভা গাজীপুর জেলার শালবন গ্রীন রিসোর্টে সাথে ঝালকাঠিতে জাতীয় দিবস পালন না করায় হাসপাতালের তত্ত্বাবধায়ককে শোকজ ঝালকাঠিতে ভূমি সেবার টেকসই মানোন্নয়নের লক্ষ্যে উপজেলা প্রশাসনের সাথে টিআইবি-সনাকের অধিপরামর্শ সভা বরিশালে মসজিদে নামাজ চলাকালীন এসি বিস্ফারণ, কোন হতাহতের ঘটনা ঘটেনি প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে বিশ্বের উন্নয়নের রোল মডেল হিসেবে সমাদৃত করেছেন-পার্বত্য প্রতিমন্ত্রী
গ্রিনলাইন-২ লঞ্চ থেকে যাত্রী নামিয়ে ফিল্মি স্টাইলে বেধড়ক মারধর।

গ্রিনলাইন-২ লঞ্চ থেকে যাত্রী নামিয়ে ফিল্মি স্টাইলে বেধড়ক মারধর।

আজকের ক্রাইম ডেক্স:: ভোলার ইলিশা থেকে ছেড়ে আসা দ্রুতগামী গ্রিনলাইন-২ লঞ্চ থেকে ফিল্মি স্টাইলে এক যাত্রীকে তুলে নিয়ে বেধড়ক মারধরের অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার বরিশালের মেহেন্দিগঞ্জের উলানিয়া (কালীগঞ্জ) লঞ্চঘাটে এ হামলার ঘটনা ঘটে। হামলার শিকার ওই যাত্রীর নাম রবিন।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, বুধবার দুপুরের পর ইলিশা থেকে ছেড়ে আসা গ্রিনলাইন-২ লঞ্চটি উলানিয়ার লঞ্চ টার্মিনালে ভিড়ে। লঞ্চটি ঘাটে পৌঁছামাত্র ১০/১২ জন লঞ্চে উঠে এক যাত্রীকে মারতে মারতে নিচে নামিয়ে নিয়ে যায়। পরে পন্টুনে ফেলে ব্যাপক মারধর করে। মারধর শেষে গুরুতর আহত অবস্থায় তারাই আবার ওই যাত্রীকে গ্রিনলাইন লঞ্চে তুলে দেন। এ হামলার ভিডিও করেন লঞ্চে থাকা যাত্রীরা।

লঞ্চে থাকা একটি জাতীয় দৈনিকের সাংবাদিক আবদুল মালেক জানান, লঞ্চে ১০/১২ জনের একটি দল উঠে রবিন নামে ওই যুবকের ওপর হামলা চালায়। পরে তাকে টেনেহিচড়ে নিচে নামায়। সাহায্যের জন্য আকুতি করলেও হামলাকারীদের ভয়ে কেই এগিয়ে যাননি। তবে তিনি হামলার ঘটনা ভিডিও করেছেন। ভিডিও করার কারণে হামলাকারীরা দ্রুত স্থান ত্যাগ করে।

এদিকে হামলার পরে গ্রিনলাইন-২ লঞ্চ কর্তৃপক্ষ ওই যাত্রীকে লঞ্চ থেকে নামিয়ে দিতে চায়। তবে যাত্রীদের প্রতিবাদের কারণে তা সম্ভব হয়নি বলে জানান প্রত্যক্ষদর্শী এই সাংবাদিক।

হামলার শিকার রবিন জানান, তার চাচাতো ভাই তারেক মোল্লা উলানিয়া ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান। তার ভাইয়ের সঙ্গে শত্রুতার জেরেই এ হামলা চালানো হয়। তিনি বলেন, নীরব, উজ্জ্বল, জাকির ও বাহাউদ্দিনের নেতৃত্বে ১০/১২ তার ওপর হামলা চালায়। তিনি কালিগঞ্জে মাছের ব্যবসা করেন।

হামলাকারীরা কারা জানতে চাইলে তিনি বলেন, হামলাকারীরা উলানিয়ার বাসিন্দা। তারা সবাই সাবেক চেয়ারম্যান জামাল মোল্লার লোকজন। বর্তমানে একটি হত্যা মামলায় সাবেক এই চেয়ারম্যান জেলে রয়েছেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019