২০ এপ্রিল ২০২৪, ০১:৪০ পূর্বাহ্ন, ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, শনিবার, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
ঘোড়াঘাটে নাশকতার দুই মামলায় বিএনপি-জামায়াতের ৩০ নেতাকর্মী কারাগারে ঘোড়াঘাটে পুলিশের মাদকবিরোধী অভিযানে গ্রেপ্তার ২০ রাত ১টার মধ্যে তীব্র ঝড়ের আশঙ্কা, হুঁশিয়ারি সংকেত পুড়ে ছাই আইসিইউ, অসংখ্য যন্ত্রপাতির ক্ষতি চুয়াডাঙ্গায় সর্বোচ্চ তাপমাত্রা ৪১ দশমিক ৩ রেকর্ড,হিট ওয়েভের সতর্কবার্তা বিএনপির নেতা-কর্মীদের বিরুদ্ধে কোনো মামলা রাজনৈতিক নয়: প্রধানমন্ত্রী ঢাকা শিশু হাসপাতালে আগুন, নিয়ন্ত্রণে ৫ ইউনিট দেশে তিনদিনের হিট অ্যালার্ট জারি গাড়ি-বাড়ি নিয়ে শো-অফ, ভুয়া ভিসা বিক্রি করে রাতারাতি কোটিপতি মামুন বানারীপাড়ায় বীর মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের ফুলেল শুভেচ্ছায সিক্ত মেনন
পছন্দের মেয়ের সঙ্গে বিয়ে না দেয়ায় আত্মহত্যা করল যুবক।

পছন্দের মেয়ের সঙ্গে বিয়ে না দেয়ায় আত্মহত্যা করল যুবক।

অনলাইন ডেস্ক :: ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে পছন্দের মেয়ের সঙ্গে বিয়েতে সম্মতি না দেয়ায় আশরাফুল ইসলাম (১৯) নামের এক যুবক আত্মহত্যা করেছেন। শনিবার (৫ জুন) রাতে উপজেলার বড়তল্লা গ্রামে এ ঘটনা ঘটে।

আশরাফুল ইসলাম ওই গ্রামের আব্দুর রউফ মিয়ার ছেলে। পেশায় তিনি ব্যাটারি চালিত অটোরিকশা চালক ছিলেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, শনিবার অটোরিকশা চালিয়ে সন্ধ্যায় বাড়ি ফেরেন আশরাফুল ইসলাম। বাড়িতে এসে বাবাকে একটি মেয়ের সঙ্গে তার সম্পর্কের কথা জানিয়ে বিয়ের কথা বলেন। এ বিয়েতে অসম্মতি জানালে রাগ করে নিজের ঘরে প্রবেশ করে দরজা বন্ধ করে দেন। রাতে স্বজনরা অনেক ডাকাডাকি করলেও দরজা না খোলায় জানালার ছিদ্র দিয়ে আশরাফুলের ঝুলন্ত দেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেন।

আশুগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবেদ মাহমুদ সাংবাদিকদের বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019