২৫ এপ্রিল ২০২৪, ১২:২৫ পূর্বাহ্ন, ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, বৃহস্পতিবার, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
আজ থেকে ঢাকায় শুরু হল এশিয়া- প্যাসিফিক বধির দাবা আন্তর্জাতিক প্রতিযোগিতা ২০২৪ “””””””””””””””” উদ্বোধন করলেন ত্রাণ প্রতিমন্ত্রী মোঃ রিয়াজ হোসেন খান পিপিএম। এডিশনাল এসপি পদে পদোন্নতি পাওয়ায় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বরিশাল জেলা হোটেল শ্রমিক ইউনিয়ন মন্ত্রী-এমপিদের স্বজনরা নির্দেশ না মানলে ব্যবস্থা: কাদের বানারীপাড়ায় ১৩ বছরের কিশোরীকে অপহরণ করে ৫ দিন আটকে রেখে ধর্ষণ লম্পট গ্রেফতার আজ আকাশে দেখা মিলবে গোলাপী চাঁদ এক রাতেই ৮০ বার কাঁপলো তাইওয়ান! চুয়াডাঙ্গায় সকালে ইসতিসকার নামাজ আদায়, রাতেই নামল স্বস্তির বৃষ্টি ভোলায় পোস্ট অফিসে আইসক্রিমের ব্যবসা পটুয়াখালীতে মাদক অভিযানে গিয়ে ৩ পুলিশ সদস্য আহত চুয়াডাঙ্গায় বৃষ্টির জন্য বিশেষ নামাজ ও মোনাজাত
জুয়ার আসর থেকে নারী-পুরুষ সহ আটক ৬।

জুয়ার আসর থেকে নারী-পুরুষ সহ আটক ৬।

আজকের ক্রাইম ডেক্স
সিলেটে নারী-পুরুষ একসঙ্গে বসে খেলছিলেন জুয়া। কিন্তু পুলিশের ঝটিকা অভিযানে ধরা পড়ে ১ নারী ও ৫ পুরুষ। তবে আসর থেকে পালিয়ে যান আরও কয়েকজন জুয়াড়ি। শুক্রবার (৪ জুন) বিকেল সাড়ে ৪টার দিকে নগরীর বালুচর থেকে জুয়া খেলার সামগ্রীসহ ৬ জুয়াড়ি গ্রেফতার করেছে পুলিশ।

সিলেট মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) অভিযানে শাহপরান (রহ.) থানার উত্তর বালুচরের ছড়ারপাড় এলাকা থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়। তারা হলেন-মো. সাগর (২৫), মো. শফিক (৩৩), মো. সবুর (৬০), ফুলেছা বেগম (৩৮), আনোয়ার হোসেন (২৮) ও আবুল বশর (৫৫)।
সিলেট মহানগর পুলিশের (এসএমপি) অতিরিক্ত উপ-কমিশনার বি.এম আশরাফ উল্লাহ তাহের জানান, শাহপরান থানাধীন উত্তর বালুচর আল ইসলাহ ছড়ারপাড় এলাকা থেকে জুয়া খেলার সামগ্রীসহ ৬ জুয়াড়ি গ্রেপ্তার করা হয়েছে। এসময় তাদের কাছ থেকে ঝান্ডু-মন্ডু জুয়া খেলার সামগ্রী ও নগদ ১ হাজার ২৬০ টাকা উদ্ধার করা হয়।

অভিযানকালে তাদের সাথে থাকা আরও ৪/৫ জন জুয়াড়ি পালিয়ে যায়। তাদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান তিনি।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019