১৯ এপ্রিল ২০২৪, ০১:৩১ অপরাহ্ন, ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, শুক্রবার, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
বানারীপাড়ায় বীর মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের ফুলেল শুভেচ্ছায সিক্ত মেনন বানারীপাড়ায় তহশিলদার ও সার্ভেয়ারের বিরুদ্ধে অনিয়ম-দুর্নীতির অভিযোগ যুবকের আত্নহত্যা, বাড়িতে খালু শ্বশুরের ঘুষি, সালিশে মেম্বারের দেওয়া থাপ্পড় না কি স্ত্রীর ওপর অভিমান বাবুগঞ্জে আওয়ামী লীগের সভাপতির সাথে ওয়ার্ড আওয়ামী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত চুয়াডাঙ্গায় ৫’শ পেঁপে গাছ কেটে দেয়ার প্রতিবাদে কৃষকজোটের মানববন্ধন ও সমাবেশ বাবুগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন গাবখান সেতুর টৌলপ্লাজায় ভয়াভয় দূর্ঘটনায় দায়ী ঘাতক ট্রাকচালক ও সহযোগী আটক মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা গলায় তিল থাকা নারীদের যেসব গুণ থাকে বরিশালে হাসপাতালের প্রিজন সেলে খুনের ঘটনায় ৩ কারা পুলিশ বরখাস্ত
সিলেটে আইনজীবী স্বামীকে হত্যা করে স্ত্রী খালাত ভাইকে বিয়ে।

সিলেটে আইনজীবী স্বামীকে হত্যা করে স্ত্রী খালাত ভাইকে বিয়ে।

আবুল কাশেম রুমন,সিলেট: সিলেটে আইনজীবী স্বামীকে হত্যা করে স্ত্রী খালাত ভাইকে বিয়ে করার অভিযোগ পাওয়া গেছে। ইতোমধ্যে বুধবার (৩ জুন) রাত ৩ টার দিকে নিহত অ্যাডভোকেট আনোয়ার হোসেরে স্ত্রী শিপা বেগমকে গ্রেফতার করেছে কতোয়ালী থানা পুলিশ।
মামলা বাদী মনোয়ার হোসেনের অভিযোগ সূত্রে জানা যায়- নিহত অ্যাডাভোটে আনোয়ার হোসেন সিলেট জেলা ও দায়রা জজ আদালতের আইনজীবী ছিলেন, তিনি সিলেট নগরীর তালতলা এলাকায় নিজ বাসায় স্ত্রী ও দুই সন্তান নিয়ে বসবাস করতেন। কিন্তু তার অগোচরে স্ত্রী শিপা বেগমের পরকীয়ার সম্পর্ক চলছিলেঅ খালাতো ভাই শাহজাহান চৌধুরী মাহি নামের একজনের সঙ্গে। এর জেরেই আনোয়ার হোসেনকে হত্যা করা হয়।
গত ৩০ এপ্রিল সেহরি খেয়ে ঘুমিয়ে পড়েন আনোয়ার হোসেন। পরদিন বিকেলে ৩ টার দিকে স্ত্রী শিপা বেগম আত্মীয় স্বজনকে জানান, আনোর হোসেন ডায়াবেটিক নিল হয়ে মারা গেছেন। পরে তাকে নিজের গ্রামের বাড়ি সিলেট সদর উপজেলার শিবের বাজারে দীঘির পার গ্রামের দাফন করা হয়।
পরবর্তীতে আনোয়ার হোসেনের পরিবার জানতে পারেন, শিপা বেগম সহ তার খালোতো ভাই সহ কয়েকজন মিলে তাকে হত্যা করা হয়। এবং শিপা বেগম আনোয়ারের মৃত্যুর পর খালাতো ভাই শাহজাহান চৌধুরী মাহি কে বিয়ে করেন। এর পর আগের স্বামী পরবারে সাথে যোগাযোগ বিছিন্ন করে দেন। বিষয়টি আনোয়ারের পরিবারে সন্দেহ হলে মঙ্গলবার (১ জুন) সিলেটের অতিরিক্ত চিফ মহানগর ম্যাজিস্ট্রেট আদালতে হত্যা মামলার আবেদন করেন আনোয়ার হোসেনের ভাই মনোয়ার হোসেন। পরে আদালতে শুনানি শেষে কোতোয়ালি থানার ওসিকে ৩০২ ধারায় মামলা রুজু করে আইনগত ব্যবস্থা গ্রহণের নির্দেশ দেন বিচারক।
এদিকে জিজ্ঞাসাবাদের জন্য শিপা বেগমের সাত দিনের রিমান্ড আবেদন করেছেন মামলার তদন্ত কর্মকর্তা কতোয়ালী থানার পরিদর্শক (তদন্ত) ইয়াছিন আলী। অপর এক আবেদনে নিহতের মরদেহ কবর থেকে তুলে ময়নাতদন্তের অনুমতি ও চেয়েছেন তিনি। এ দুটি আবেদনের শুনানী ৬/৭ জুন হওয়ার কথা রয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019