২৭ এপ্রিল ২০২৪, ০৯:৪০ পূর্বাহ্ন, ১৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, শনিবার, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
বরিশালে তীব্র গরম ও তাপদাহে সাধারণ শ্রমজীবী মানুষের মাঝে খাবার স্যালাইন ও বিশুদ্ধ পানি বিতরণ চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪২ দশমিক ৭ ডিগ্রী সেঃ রেকর্ড, বানারীপাড়ায় বৃষ্টি কামনায় ইস্তিসকার নামাজ আদায় দর্শনায় তৃষ্ণার্থ পথচারীদের মাঝে বিশুদ্ধ পানি ,স্যালাইন এবং শরবত পানি বিতরণ ঘোড়াঘাটে সড়ক দুর্ঘটনায় চালক- হেলপার নিহত ঘোড়াঘাট উপজেলা পরিষদ নির্বাচন প্রতীক পেয়ে ভোটের মাঠে প্রার্থীরা সুন্দরগঞ্জে যুবলীগ নেতা আজমের উপর দুর্বৃত্তদের হামলা চুয়াডাঙ্গায় রাতে বাবাকে নিতে আসতে গিয়ে সড়ক দুর্ঘটনায় ছেলের মুত্যু, দু’ বন্ধু মারাত্নক জখম বানারীপাড়ায় বসতঘরে লাগা আগুনে শতবর্ষী বৃদ্ধার করুন মৃত্যু ! বাংলাদেশের উন্নতি দেখে এখন লজ্জিত হই: পাকিস্তানের প্রধানমন্ত্রী
বাবুগঞ্জে জুয়াড় আসর থেকে ২ জুয়াড়িকে আটক করেছে থানা পুলিশ।

বাবুগঞ্জে জুয়াড় আসর থেকে ২ জুয়াড়িকে আটক করেছে থানা পুলিশ।

প্রতিনিধি
বাবুগঞ্জ(বরিশাল)ঃ বরিশালের বাবুগঞ্জ থানার নবাগত ওসি মাহাবুবুর রহমানের নেতৃত্বে অভিযান চালিয়ে আলোচিত দুই জুয়াড়ীকে আটক করেছে বাবুগঞ্জ থানা পুলিশ। আজ বুধবার বিকালে উপজেলার কেদারপুর ইউনিয়নের মল্লিক বাড়ি উচা পুল সংলগ্ন এলাকা থেকে তাদেরকে আটক করা হয়। এ সময় নগদ টাকা ও জুয়া খেলার সামগ্রী জব্দ করা হয়।
আকটকৃতরা হলেন দক্ষিন ভুতেরদিয়া গ্রামের শাহআলম সিকদারের ছেলে মোঃ সামছুল আলম(৩০) ও পূর্ব ভুতেরদিয়া গ্রামের লতিফ বেপারীর ছেলে ভাসাই(৪৫)।

বাবুগঞ্জ থানার ওসি (তদন্ত)মানবেন্দ্র বালো বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার বিকালে এসআই আওলাদ, এসআই হান্নান, এসআই জাকির, এসআই আজাদ, এসআই মাহতাব, এএসঅই হুমায়ুন, এএসআই নূরুলহকসহ সঙ্গীয় ফোর্স নিয়ে কেদারপুর ইউনিয়নে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হলেও বাকিরা পালিয়ে গেছে।
এ প্রঙ্গগে বাবুগঞ্জ থানার নবাগত ওসি মোঃ মাহাবুবুর রহমান বলেন, বাবুগঞ্জ থানা থেকে জুয়া নামক ব্যাধি উপরে ফেলা হবে। বাবুগঞ্জ আসার সাথে সাথে অনেকেই জুয়া নিয়ে কথা বলেছেন। জুয়া, মাদক, বাল্যবিবাহ, সন্ত্রাস ও জঙ্গিবাদদের স্থান বাবুগঞ্জে হবে না। আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করে বরিশাল জেল হাজতে প্রেরন করা হয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019