০১ মে ২০২৪, ০৪:৫৪ অপরাহ্ন, ২১শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, বুধবার, ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
বরিশালে শ্রমজীবি মানুষের মাঝে খাবার স্যালাইন ও লেবুর সরবত বিতরন নীলফামারীতে মিথ্যা মামলা প্রত্যাহারসহ বিভিন্ন দাবিতে সাংবাদিকদের মানববন্ধন গৌরনদী থানার অভিযানে ৪ কেজি গাঁজা ও ১০৩ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী জসিম ফকির গ্রেফতার চুয়াডাঙ্গার দর্শনায় শ্যামপুর এসএমসি ক্লাবের উদ্যোগে তৃষ্ণার্থ পথচারীদের মাঝে ফ্রি শববত বিতরণ নতুন রূপে সাজলো খুলনার প্রবেশদ্বার , জিরো পয়েন্ট রক্তদাতারা মানবিক গুণের অধিকারী’-কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি সিলেট অঞ্চলে ভারী বৃষ্টিপাত হওয়ার সম্ভাবনা অটো চালককে হত্যা করে অটো ছিনতাই খবর পেয়ে ঘটনাস্থলে ছুটি যান পুলিশ সুপার দর্ননাস্থ কেরু কোম্পানী, আখের ফলন বৃদ্ধির লক্ষ্যে উন্নত কৃষিতত্ত্বের ব্যবস্থাপনা বিষয়ক সিডিএ ও সিআইসিদের নিয়ে প্রশিক্ষণ অনুষ্ঠিত চুয়াডাঙ্গায় সর্বোচ্চ তাপমাত্রা ৪৩ দশমিক ৭ ডিগ্রি সেলসিয়াস
সিলেটের ফেঞ্চুগঞ্জে গৃহবধু ধর্ষণে সকল আসামী গ্রেফতার।

সিলেটের ফেঞ্চুগঞ্জে গৃহবধু ধর্ষণে সকল আসামী গ্রেফতার।

আবুল কাশেম রুমন,সিলেট: সিলেটের ফেঞ্চুগঞ্জের আলোচিত গৃহবধু ধর্ষণ মামলার সকল আসামীকে গ্রেফতার করেছে ফেঞ্চুগঞ্জ থানা পুলিশ।
গ্রেফতারকৃত আসামীরা হচ্ছেন- ফেঞ্চুগঞ্জ উপজেলার পূর্ব যুধিষ্ঠিপুর গ্রামের সাজু আহমদ (২০), উছামা মিয়া (২০) ও জুমন মিয়া (১৯)।
সিলেটের পুলিশ সুপারের নির্দেশনা ও ফেঞ্চুগঞ্জ থানার ওসি, ওসি তদন্তের চোখোশ নেতৃত্বে রবিবার (৩০ মে) রাতে অভিযান চালিয়ে বড়লেখা থেকে সাজুকে নামের একজনকে আটক করা হয়। সোমবার (৩১ মে) দুপুরে সিলেটের দক্ষিণ সুরমা এলাকা থেকে অন্য দুই আসামী উছামা ও জুমনকে আটক করা হয়। পুলিশ জানায় গ্রেফতারকৃত দু’জনকে আগামী কাল আদালতে তুলা হবে।
উল্লেখ্য যে, বুধবার (২৬ মে) রাতে ভিকটিম ঘরের দরজা বন্ধ করে ঘুমিয়ে পড়েন। মধ্য রাতে ভিকটিমের শোয়ার কক্ষের দরজা ভেঙ্গে গ্রেফতারকৃত ৩ জন প্রবেশ করে। ধর্ষকরা ২জন গৃহবধূর হাত-পা চেপে ধরে এবং অন্য জন ধর্ষণ করনে। গৃহবধূর চিৎকারে শুনে পাশ্ববর্তী লোকজন এগিয়ে আসলে ধর্ষকরা পালিয়ে যায়। পরে ভিকটিমের ভাই বাদি হয়ে ফেঞ্চুগঞ্জ থানায় মামলা দায়ের করেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019