১৮ এপ্রিল ২০২৪, ০৩:৪০ অপরাহ্ন, ৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, বৃহস্পতিবার, ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
গাবখান সেতুর টৌলপ্লাজায় ভয়াভয় দূর্ঘটনায় দায়ী ঘাতক ট্রাকচালক ও সহযোগী আটক মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা গলায় তিল থাকা নারীদের যেসব গুণ থাকে বরিশালে হাসপাতালের প্রিজন সেলে খুনের ঘটনায় ৩ কারা পুলিশ বরখাস্ত বাবুগঞ্জে ইউপি চেয়ারম্যানকে অবরুদ্ধ করে বিক্ষোভ: ধাওয়া-পাল্টা ধাওয়া দেশের উন্নয়ন ও শান্তির জন্য সকলকে ঐক্যবদ্ধ হতে হবে- রাঙ্গামাটির সাংগ্রাই উৎসবে পার্বত্য প্রতিমন্ত্রী বানারীপাড়ায় বর্ষবরণে বৈশাখী মেলা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান স্নান করতে গিয়ে দূর্গাসাগর দীঘিতে ডুবে একজনে মৃ’ত্যু নলছিটিতে কিশোরীকে ধর্ষণের অভিযোগ, অভিযুক্ত গ্রেফতার ডিমলা উপজেলা পরিষদ নির্বাচনে ১৪ জনের মনোনয়নপত্র দাখিল।
সিলেটের ফেঞ্চুগঞ্জে গৃহবধু ধর্ষণে সকল আসামী গ্রেফতার।

সিলেটের ফেঞ্চুগঞ্জে গৃহবধু ধর্ষণে সকল আসামী গ্রেফতার।

আবুল কাশেম রুমন,সিলেট: সিলেটের ফেঞ্চুগঞ্জের আলোচিত গৃহবধু ধর্ষণ মামলার সকল আসামীকে গ্রেফতার করেছে ফেঞ্চুগঞ্জ থানা পুলিশ।
গ্রেফতারকৃত আসামীরা হচ্ছেন- ফেঞ্চুগঞ্জ উপজেলার পূর্ব যুধিষ্ঠিপুর গ্রামের সাজু আহমদ (২০), উছামা মিয়া (২০) ও জুমন মিয়া (১৯)।
সিলেটের পুলিশ সুপারের নির্দেশনা ও ফেঞ্চুগঞ্জ থানার ওসি, ওসি তদন্তের চোখোশ নেতৃত্বে রবিবার (৩০ মে) রাতে অভিযান চালিয়ে বড়লেখা থেকে সাজুকে নামের একজনকে আটক করা হয়। সোমবার (৩১ মে) দুপুরে সিলেটের দক্ষিণ সুরমা এলাকা থেকে অন্য দুই আসামী উছামা ও জুমনকে আটক করা হয়। পুলিশ জানায় গ্রেফতারকৃত দু’জনকে আগামী কাল আদালতে তুলা হবে।
উল্লেখ্য যে, বুধবার (২৬ মে) রাতে ভিকটিম ঘরের দরজা বন্ধ করে ঘুমিয়ে পড়েন। মধ্য রাতে ভিকটিমের শোয়ার কক্ষের দরজা ভেঙ্গে গ্রেফতারকৃত ৩ জন প্রবেশ করে। ধর্ষকরা ২জন গৃহবধূর হাত-পা চেপে ধরে এবং অন্য জন ধর্ষণ করনে। গৃহবধূর চিৎকারে শুনে পাশ্ববর্তী লোকজন এগিয়ে আসলে ধর্ষকরা পালিয়ে যায়। পরে ভিকটিমের ভাই বাদি হয়ে ফেঞ্চুগঞ্জ থানায় মামলা দায়ের করেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019