২৬ এপ্রিল ২০২৪, ০৯:৫৮ পূর্বাহ্ন, ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, শুক্রবার, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
বাংলাদেশের উন্নতি দেখে এখন লজ্জিত হই: পাকিস্তানের প্রধানমন্ত্রী ঝালকাঠিতে মৎস্য কর্মকর্তার ৩ ঘন্টার অভিযানে ১ লক্ষ টাকার অবৈধ জাল জব্দ বৃষ্টি প্রত্যাশায় ইস্তিস্কার নামাজে কাঁদলেন ঝালকাঠিবাসী দামুড়হুদায় সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়নে করণীয়” শীর্ষক সেমিনার আইন-শৃঙ্খলার ব্যত্যয় হলে সরকারের উন্নয়ন কাজেরও ব্যত্যয় ঘটবে- পার্বত্য প্রতিমন্ত্রী বরিশালে মাদক মামলার রায়ে অভিযুক্ত খালাস, পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে ব্যবস্থা চুয়াডাঙ্গায় ইসলামী নেতাদের নিয়ে পুলিশের মতবিনিময় সভা কে এম পি খালিশপুর থানা পুলিশের অভিযানে অনলাইন ডিজিটালাইজড প্রতারক চক্রের ২সক্রিয় সদস্য গ্রেপ্তার। আজ থেকে ঢাকায় শুরু হল এশিয়া- প্যাসিফিক বধির দাবা আন্তর্জাতিক প্রতিযোগিতা ২০২৪ “””””””””””””””” উদ্বোধন করলেন ত্রাণ প্রতিমন্ত্রী মোঃ রিয়াজ হোসেন খান পিপিএম। এডিশনাল এসপি পদে পদোন্নতি পাওয়ায় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বরিশাল জেলা হোটেল শ্রমিক ইউনিয়ন
ছেলের বউয়ের সাথে পরকীয়ায় বাধা দেওয়ায় স্ত্রীকে হত্যা।

ছেলের বউয়ের সাথে পরকীয়ায় বাধা দেওয়ায় স্ত্রীকে হত্যা।

আজকের ক্রাইম ডেক্স

রংপুরের পীরগঞ্জে ছেলের বউয়ের সাথে পরকীয়ায় বাধা দেওয়ায় স্ত্রী পোশাগী বেগমকে (৫৫) হত্যার অভিযোগ উঠেছে স্বামী কফিল উদ্দিনের বিরুদ্ধে। রবিবার রাতে উপজেলার পাঁচগাছী ইউনিয়নের জাহাঙ্গীরাবাদ উত্তরপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় পীরগঞ্জ থানা পুলিশ কফিল উদ্দিনকে গ্রেফতার করে সোমবার আদালতের মাধ্যমে রংপুর জেল হাজতে প্রেরণ করেছেন।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার জাহাঙ্গীরাবাদ উত্তরপাড়া গ্রামের কফিল উদ্দিনের সাথে প্রায় ৪০ বছর আগে পার্শ্ববর্তী পানেয়া গ্রমের পোশাগী বেগমের বিয়ে হয়।

তাদের সংসারে ২ ছেলে-মেয়ে রয়েছে। কফিলের ছেলে বহুরুল ইসলাম (৩৫) তার স্ত্রী মনিরা বেগমকে বাড়িতে রেখে প্রায় ১০ বছর ধরে ঢাকায় রিকশা চালিয়ে জীবিকা নির্বাহ করে। মাঝেমধ্যে বাড়িতে আসা-যাওয়া করেন।
ছেলে দীর্ঘদিন ধরে অনুপস্থিত থাকার সুযোগে শ্বশুর কফিল উদ্দিন তার পুত্রবধূ মনিরার সাথে পরকীয়ায় জড়িয়ে পড়েন।

এ নিয়ে গ্রামে একাধিকবার সালিশে ঘটনার সত্যতা স্বীকারও করেন। এ ব্যাপারে ছেলে বহুরুলকে তার মা পোশাগী বেগমসহ প্রতিবেশীরা অবগত করলেও তিনি তার বাবার বিরুদ্ধে কোনো ব্যবস্থা নেয়নি। একপর্যায়ে গত ২৭ মে গভীর রাতে কফিল তার পুত্রবধূর সাথে অনৈতিক সম্পর্কে জড়িয়ে পড়েন।
এসময় শাশুড়ি পোশাগী বেগম তাদের দু’জনকে হাতে নাতে ধরে ফেলেন।

এতে বাধা দেওয়ায় কফিল তার স্ত্রী পোশাগীকে এলোপাতাড়ি মারধর করলে সে গুরুতর অসুস্থ হয়ে পড়ে। এদিকে বাড়িতে চিকিৎসাধীন অবস্থায় গতকাল রবিবার রাতে পোশাগী বেগম মারা যান। এ ঘটনায় পোশাগীর বড় ভাই মীর মোশারফ হোসেন বাদী হয়ে তার ভগ্নিপতি কফিল, ভাগনে বউ মনিরা ও ভাগনে বহুরুলকে আসামি করে পীরগঞ্জ থানায় হত্যা মামলা দায়ের করেন।
এ ব্যাপারে পীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সরেস চন্দ্র জানান, মামলার প্রধান আসামি শ্বশুর কফিল উদ্দীনকে গ্রেফতার করা হয়েছে। অন্যান্য আসামিদের গ্রেফতারে অভিযান চলছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019