২৩ এপ্রিল ২০২৪, ০১:৩৯ অপরাহ্ন, ১৩ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, মঙ্গলবার, ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
দামুড়হুদায় স্থানীয় এমপির নিকট আত্নীয় হওয়ায় ঘোষনা দিয়ে উপজেলা আঃলীগের সাঃ সম্পাদকের মনোনয়ন প্রত্যাহার গোবিন্দগঞ্জে অটোবাইক ছিনিয়ে নেওয়ার চেষ্টা কালে জনতার হাতে ২ জন আটক জাটকা সংরক্ষণ কর্মসূচী উপলক্ষে জনসচেতনতা সভা অনুষ্ঠিত ঝালকাঠিতে বীর মুক্তিযোদ্ধার বাড়িতে দুর্ধষ ডাকাতির ঘটনার প্রধান আসামি কুখ্যাত ডাকাত সরদার দিপক বড়াল কে আটক করেছে র‌্যাব ৮ চুয়াডাঙ্গায় নিখোঁজের ৬ দিন পর নারীর ঝুলন্ত অর্ধগলিত মরদেহ উদ্ধার নির্বাচনে অংশ নেওয়ায় উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক বহিষ্কার গোলাপগঞ্জ লক্ষণাবন্দ পুরকায়স্থ বাজারে হ্যাপিং হ্যান্ডস্ সমাজ কল্যাণ সংস্থার গুনিজন সংবর্ধনা অনুষ্ঠিত বরিশালে উপজেলা পরিষদ নির্বাচন সংক্রান্ত প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত আরও কিছুদিন সময় পেলে বেনজীর গোপালগঞ্জ কিনে ফেলতেন অলিউল হক রুমি আর নেই
অপহরণ মামলায় পুলিশ কনস্টেবল কারাগারে।

অপহরণ মামলায় পুলিশ কনস্টেবল কারাগারে।

মনির হোসেন ঝালকাঠি প্রতিনিধি:: অপহরণ ও ছিনতাইয়ের মামলায় সাইফুল ইসলাম (৩২) নামের এক পুলিশ সদস্যকে কারাগারে পাঠিয়েছেন আদালত। তিনি বরিশাল মেট্রোপলিটন পুলিশে কনস্টেবল পদে কর্মরত।

রােববার (৩০ মে) দুপুরে ঝালকাঠির সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট এএসএম তারিক শামস জামিন আবেদন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানাের নির্দেশ দেন।

সাইফুল ইসলাম ঝালকাঠির নলছিটি পৌর শহরের সবুজবাগ এলাকার নুরুল ইসলামের ছেলে।

মামলার এজাহার সূত্রে জানা যায়, নলছিটির

কুশঙ্গল ইউনিয়নের বিন্দুঘােষ এলাকার মৃত সােহরাব হােসেনের ছেলে আল আমিন শরীফের সঙ্গে কনস্টেবল সাইফুল ইসলামের পরিবারের জমি নিয়ে দীর্ঘদিনের বিরােধ রয়েছে। তারা পরস্পরের আত্মীয়। ২০২০ সালের ৯ জুলাই আল আমীন শরীফ তার এক আত্মীয়ের বাড়িতে যাওয়ার সময় কুশঙ্গল ইউনিয়নের বিহঙ্গল এলাকা থেকে অপহৃত হন।
অপহরণকারীরা তার কাছ থেকে ৫০ হাজার টাকা কেড়ে নিয়ে ছেড়ে দেয়। এ ঘটনায় ২০ জুলাই আল আমিন শরীফের স্ত্রী রূপা বেগম বাদী হয়ে চারজনের নাম উল্লেখ করে নলছিটি থানায় একটি মামলা করেন।

মামলার এজাহারে সাইফুল ইসলামের নাম ছিল না। পরে আদালতের কাছে ক্ষতিগ্রস্ত ব্যক্তির দেওয়া জবানবন্দির ভিত্তিতে সাইফুলের নাম উঠে আসে এবং তাকে আসামি করা হয়।

এ বিষয়ে আদালতের কয়েদখানায় সাইফুল ইসলাম বলেন, ‘এটি একটি মিথ্যা ও বানােয়াট মামলা।’

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019