শুক্রবার, ১৮ Jun ২০২১, ০৭:৫০ পূর্বাহ্ন

Notice :
চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার পরামর্শ প্রধানমন্ত্রীর
সর্বশেষ সংবাদ :
বাবুগঞ্জে তীব্র গরমের পরে স্বস্তির বৃষ্টি। প্রতিনিধি।

বাবুগঞ্জে তীব্র গরমের পরে স্বস্তির বৃষ্টি। প্রতিনিধি।

Exif_JPEG_420

বাবুগঞ্জ( বরিশাল) ঃ বরিশালের বাবুগঞ্জে তীব্র গরমের পরে স্বস্তির বৃষ্টি। বেশ কিছু দিন থেকেই গরমের তীব্রতা ছিল অসহনীয়। তবে সকাল থেকে হটাৎ আকাশে মেঘ জমে মুষলধারে বৃষ্টি নেমে গরম থেকে স্বস্তি এনে দিয়েছে বাবুগঞ্জবাসীকে টানা ৩ ঘন্টাব্যাপী বৃষ্টি ঝরেছে বাবুগঞ্জে।
এতে দীর্ঘ তিনমাস ধরে অনাবৃষ্টি ও তপ্ত আবহাওয়ায় অসহনীয় তাপদাহ থেকে মুক্তি পেয়েছে মানুষ।

বরিশাল আবহাওয়া অধিদপ্তর থেকে জানা গেছে, ঘূর্ণিঝড় ইয়াসের প্রভাবেও তেমন বৃষ্টিপাত হয়নি। তবে ঝড়ো আবহাওয়ার সঙ্গে প্রচন্ড বাতাস ছিল, কখনো কখনো গুঁড়ি গুঁড়ি বৃষ্টি হয়েছে। ঘূর্ণিঝড় কেটে যাওয়ার ৩১মে প্রথম বৃষ্টি হলো। আজ সকাল ১১ টা থেকে দুপুর ২ টা পর্যন্ত একটানা বৃষ্টি হয়েছে। বৃষ্টির কারণে বরিশালে তাপমাত্রা কমে দাঁড়িয়েছে ২৪ দশমিক ৫ ডিগ্রি সেলসিয়াস। বাতাসের আদ্রতার পরিমান ছিল ৯৯ শতাংশ।
এদিকে টানা বৃষ্টি হলেও বাবুগঞ্জের প্রধান সড়কগুলোতে কোন ধরনের জলাবদ্ধতা দেখা যায়নি। তবে বাবুগঞ্জ উপজেলার নিম্নাঞ্চলসহ উপজেলার ভাঙা সড়কের খানাখন্দে পানি জমে গেছে। সাধারণ মানুষের চলাচলের কিছুটা অসুবিধা হলেও গরম কমে স্বস্তি ফিরে এসেছে।
বাবুগঞ্জ উপজেলা সিংহের কাঠী গ্রামের মোঃ রফিকুল ইসলাম জানান, কয়েকমাস ধরে অনাবৃষ্টি ও অসহনীয় তাপদহে অতিষ্ঠ হয়ে পড়েছিলাম। আজ বৃষ্টি নেমে অসহনীয় তাপদাহ থেকে মুক্তি পেয়েছি।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English