শুক্রবার, ২৫ Jun ২০২১, ০৫:০৮ অপরাহ্ন

Notice :
চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার পরামর্শ প্রধানমন্ত্রীর
সর্বশেষ সংবাদ :
পটুয়াখালীতে প্রকাশ্যে ছাত্রলীগ নেতার দুই হাতের রগ কর্তন, দেশীয় অস্ত্র উদ্ধার। পদ্মা সেতুতে গ্যাসের পাইপলাইন বসানোর কাজ চলছে। রাজধানীতে ২০ কোটি টাকার জাল স্ট্যাম্প-কোর্ট ফিসহ গ্রেফতার ৪। ডোপ টেস্টে পজিটিভ হলে সরকারি চাকরি হবে না” স্বরাষ্ট্রমন্ত্রী। জিনের আছরে’ নারকেল গাছে নারী, নামাল ফায়ার সার্ভিস। শাটডাউন হবে ‘কারফিউয়ের’ মতো। বরিশালের বাকেরগঞ্জে প্রতারক বন্ধন রফিক গ্রেফতার। ডাচ-বাংলা এজেন্ট ব্যাংকিংয়ের কোটি টাকা নিয়ে উধাও ছাত্রলীগ নেতা। সিলেটের গোলাপগঞ্জ বাঘা ইউনিয়ন জাপার ৫১ সদস্য আহ্বায়ক কমিটি গঠন। এমন সম্মান শুধু আল্লাহই দিতে পারেন: নতুন সেনাপ্রধান।
বানারীপাড়ায় উধাও হওয়া সেই ছাত্রী-শিক্ষক পুলিশের খাঁচায়….।

বানারীপাড়ায় উধাও হওয়া সেই ছাত্রী-শিক্ষক পুলিশের খাঁচায়….।

রাহাদ সুমন,বিশেষ প্রতিনিধি:
অবশেষে বরিশালের বানারীপাড়ায় উত্তরকুল গ্রামে ছাত্রীকে নিয়ে উধাও হওয়াা সেই প্রাইভেট শিক্ষক আঃ রহিমকে আটক করেছে পুলিশ। ৩১ মে সোমবার বিকাল সাড়ে ৩ টার দিকে বানারীপাড়া পৌর শহরের টিঅ্যান্ডটি মোড় এলাকা থেকে ওই ছাত্রীসহ শিক্ষক রহিমকে আটক করা হয়। এর আগে ওই দিন সকালে মেয়েকে ফিরে পেতে তার পিতা মনির হোসেন বাদি হয়ে বানারীপাড়া থানায় লিখিত অভিযোগ করেন। এপরেই ওসি মোঃ হেলাল উদ্দিনের নির্দেশনায় তৎপর হয় পুলিশ। ওই ছাত্রীকে ফুসলিয়ে নিয়ে রহিম ২৯ মে দুপুরে এলাকা থেকে পালিয়ে যায়। লম্পট রহিম বিবাহিত । তার স্ত্রী ও একটি ৭ বছরের ছেলে রয়েছে বলে জানা গেছে। এ ঘটনায় এলাকায় তোলপাড় সৃষ্টি হওয়ার পাশাপাশি বিষয়টি মুখরোচক আলোচনার কেন্দ্র বিন্দু হয়ে দাঁড়ায়।
জানা গেছে, উপজেলার বাইশারী ইউনিয়নের উত্তরকুল গ্রামের মকবুল বেপারির ছেলে আঃ রহিম এলাকার ছাত্র-ছাত্রীদের প্রাইভেট পড়ান। স্থানীয় উত্তরকুল মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির ওই ছাত্রী (১৪) তার কাছে প্রাইভেট পড়তেন। এ ঘটনায় অপহরণ এবং শিশু ও নারী নির্যাতন দমন আইনে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।###

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English