০১ মে ২০২৪, ০৯:২৩ পূর্বাহ্ন, ২১শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, বুধবার, ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
রক্তদাতারা মানবিক গুণের অধিকারী’-কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি সিলেট অঞ্চলে ভারী বৃষ্টিপাত হওয়ার সম্ভাবনা অটো চালককে হত্যা করে অটো ছিনতাই খবর পেয়ে ঘটনাস্থলে ছুটি যান পুলিশ সুপার দর্ননাস্থ কেরু কোম্পানী, আখের ফলন বৃদ্ধির লক্ষ্যে উন্নত কৃষিতত্ত্বের ব্যবস্থাপনা বিষয়ক সিডিএ ও সিআইসিদের নিয়ে প্রশিক্ষণ অনুষ্ঠিত চুয়াডাঙ্গায় সর্বোচ্চ তাপমাত্রা ৪৩ দশমিক ৭ ডিগ্রি সেলসিয়াস বাম্পার ফলনে খুশিতে নাচছে ঘোড়াঘাটের ভুট্টা চাষীরা বরিশাল শেরে ই বাংলা শেবাচিমে দালাল চক্রের নারীসহ ২৫ সদস্য আটক সিলেটে রাতে বৃষ্টি, দিনে অসহ্য গরম নির্বাচনে অংশগ্রহণকারী কোন প্রতিদ্বন্দ্বী প্রার্থীকে কোন প্রকার সুযোগ-সুবিধা প্রদান কিংবা পক্ষপাতিত্ব করলে তাৎক্ষণিক সংশ্লিষ্টের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা- চুয়াডাঙ্গায় নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল (অবঃ) আহসান হাবিব ঝালকাঠিতে যানবাহন থেকে ক্ষতিকর এলইডি লাইট অপসারণের অভিযান চালাচ্ছে ট্রাফিক পুলিশ
বাবুগঞ্জে প্রধান শিক্ষকের নির্যাতন থেকে বাঁচতে সহকারি শিক্ষকের আবেদন।

বাবুগঞ্জে প্রধান শিক্ষকের নির্যাতন থেকে বাঁচতে সহকারি শিক্ষকের আবেদন।

বাবুগঞ্জ প্রতিনিধি : বরিশালের বাবুগঞ্জের চাঁদপাশা আইচার হাওলা প্রথমিক বিদ্যালয়’র প্রধান শিক্ষক জাহিদুর রহমান সিকদারের অশ্লীল আচারন ও মানুষিক নির্যাতন থেকে বাঁচতে একই বিদ্যালয়ের সহকারী শিক্ষিক সাবরিনা মিতু একটি লিখিত অভিযোগ প্রদান করেছেন।

রবিবার(৩০মে) উপজেলা শিক্ষা অফিসার(টিও) বরাবর অভিযোগটি দায়ের করেছেন ভুক্তভোগী সহকারি শিক্ষক।

অভিযোগ সূত্রে জানাযায়, সাবরিনা মিতু আইচার হাওলা প্রাথমিক বিদ্যালয়ে যোগদানের পর থেকেই প্রধান শিক্ষক জাহিদুর রহমান সিকদার বিভিন্নভাবে কূ-প্রস্তাব, অশ্লীল আচারন ও মানুষিক নির্যাতন করে আসছে। প্রতিবাদ করলে নির্যাতনের ও হয়রানির হুমকি ধামকি দিতেন এই শিক্ষক নেতা। তিনি বলতেন, ‘জাহিদ সিকদার যা বলেন বাবুগঞ্জে তাই হয়’। করোনা কালিন স্কুল বন্ধ থাকলেও তিনি সহকারী শিক্ষককে ডেকে লাইব্রেরিতে ঘন্টার পর ঘন্টা বসিয়ে অপ্রাসঙ্গিক কথা বলতেন। এমনকি সহকারি শিক্ষিকার স্বামিকে বিভিন্নভাবে হুমকি প্রদান করেছেন জাহিদ সিকদার।

অভিযোগে আরও প্রকাশ পায়, উপজেলা শিক্ষক সমিতির সভাপতি এই জাহিদ সিকদার ভুক্তভোগীকে দিনরাত অযথা ফোনে, ম্যাসেঞ্জার ও হটসআপে বিরক্ত ও অসমাজিক ভিডিও পাঠিয়ে আসছে বলে অভিযোগে উল্লেখ করা হয়েছে।

জানা যায়,জাহিদুর রহমান সিকদার বিগতদিনেও নারী কেলেঙ্কারির সাথে জড়িয়ে পরেছে। যা বিভিন্ন গনমাধ্যমে প্রকাশিত হয়েছে।

জাহিদুর রহমান বলেন, অভিযোগের কথা আমার জানা নাই। যদি এ ধরনের লিখিত অভিযোগ দেওয়া হয় তা আমাকে হয়রানির উদ্দেশ্য।

এ ব্যাপারে উপজেলা শিক্ষা অফিসার মোঃ আকবর কবির বলেন, এ ব্যাপারে একটি লিখিত অভিযোগ পাওয়া গেছে। অভিযোগের ব্যাপারে একটি তদন্ত কমিটি করে দেওয়া হবে। তদন্তে জাহিদুর রহমান সিকদার অপরাধী হলে ব্যবস্থা নেওয়া হবে।’

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019