১৮ এপ্রিল ২০২৪, ০৯:৩৮ পূর্বাহ্ন, ৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, বৃহস্পতিবার, ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা গলায় তিল থাকা নারীদের যেসব গুণ থাকে বরিশালে হাসপাতালের প্রিজন সেলে খুনের ঘটনায় ৩ কারা পুলিশ বরখাস্ত বাবুগঞ্জে ইউপি চেয়ারম্যানকে অবরুদ্ধ করে বিক্ষোভ: ধাওয়া-পাল্টা ধাওয়া দেশের উন্নয়ন ও শান্তির জন্য সকলকে ঐক্যবদ্ধ হতে হবে- রাঙ্গামাটির সাংগ্রাই উৎসবে পার্বত্য প্রতিমন্ত্রী বানারীপাড়ায় বর্ষবরণে বৈশাখী মেলা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান স্নান করতে গিয়ে দূর্গাসাগর দীঘিতে ডুবে একজনে মৃ’ত্যু নলছিটিতে কিশোরীকে ধর্ষণের অভিযোগ, অভিযুক্ত গ্রেফতার ডিমলা উপজেলা পরিষদ নির্বাচনে ১৪ জনের মনোনয়নপত্র দাখিল। ঘোড়াঘাট উপজেলা পরিষদ নির্বাচন ২২ জনের মনোনয়ন দাখিল
বাবুগঞ্জে প্রধান শিক্ষকের নির্যাতন থেকে বাঁচতে সহকারি শিক্ষকের আবেদন।

বাবুগঞ্জে প্রধান শিক্ষকের নির্যাতন থেকে বাঁচতে সহকারি শিক্ষকের আবেদন।

বাবুগঞ্জ প্রতিনিধি : বরিশালের বাবুগঞ্জের চাঁদপাশা আইচার হাওলা প্রথমিক বিদ্যালয়’র প্রধান শিক্ষক জাহিদুর রহমান সিকদারের অশ্লীল আচারন ও মানুষিক নির্যাতন থেকে বাঁচতে একই বিদ্যালয়ের সহকারী শিক্ষিক সাবরিনা মিতু একটি লিখিত অভিযোগ প্রদান করেছেন।

রবিবার(৩০মে) উপজেলা শিক্ষা অফিসার(টিও) বরাবর অভিযোগটি দায়ের করেছেন ভুক্তভোগী সহকারি শিক্ষক।

অভিযোগ সূত্রে জানাযায়, সাবরিনা মিতু আইচার হাওলা প্রাথমিক বিদ্যালয়ে যোগদানের পর থেকেই প্রধান শিক্ষক জাহিদুর রহমান সিকদার বিভিন্নভাবে কূ-প্রস্তাব, অশ্লীল আচারন ও মানুষিক নির্যাতন করে আসছে। প্রতিবাদ করলে নির্যাতনের ও হয়রানির হুমকি ধামকি দিতেন এই শিক্ষক নেতা। তিনি বলতেন, ‘জাহিদ সিকদার যা বলেন বাবুগঞ্জে তাই হয়’। করোনা কালিন স্কুল বন্ধ থাকলেও তিনি সহকারী শিক্ষককে ডেকে লাইব্রেরিতে ঘন্টার পর ঘন্টা বসিয়ে অপ্রাসঙ্গিক কথা বলতেন। এমনকি সহকারি শিক্ষিকার স্বামিকে বিভিন্নভাবে হুমকি প্রদান করেছেন জাহিদ সিকদার।

অভিযোগে আরও প্রকাশ পায়, উপজেলা শিক্ষক সমিতির সভাপতি এই জাহিদ সিকদার ভুক্তভোগীকে দিনরাত অযথা ফোনে, ম্যাসেঞ্জার ও হটসআপে বিরক্ত ও অসমাজিক ভিডিও পাঠিয়ে আসছে বলে অভিযোগে উল্লেখ করা হয়েছে।

জানা যায়,জাহিদুর রহমান সিকদার বিগতদিনেও নারী কেলেঙ্কারির সাথে জড়িয়ে পরেছে। যা বিভিন্ন গনমাধ্যমে প্রকাশিত হয়েছে।

জাহিদুর রহমান বলেন, অভিযোগের কথা আমার জানা নাই। যদি এ ধরনের লিখিত অভিযোগ দেওয়া হয় তা আমাকে হয়রানির উদ্দেশ্য।

এ ব্যাপারে উপজেলা শিক্ষা অফিসার মোঃ আকবর কবির বলেন, এ ব্যাপারে একটি লিখিত অভিযোগ পাওয়া গেছে। অভিযোগের ব্যাপারে একটি তদন্ত কমিটি করে দেওয়া হবে। তদন্তে জাহিদুর রহমান সিকদার অপরাধী হলে ব্যবস্থা নেওয়া হবে।’

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019