০৯ মে ২০২৪, ১২:৪৪ পূর্বাহ্ন, ২৯শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, বৃহস্পতিবার, ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
ভোটকেন্দ্রে টাকাসহ ইউপি চেয়ারম্যান আটক সিলেটে বিপুল উৎসাহ উদ্দিপনায় সকাল থেকে চলছে ভোট গ্রহণ চুয়াডাঙ্গায় নিজ ইচ্ছায় ৩৭ বছর পর অবসরে যাওয়া ঈমামকে রাজকীয় বিদায় দর্শনায় উপজেলা নির্বাচন উপলক্ষে পুলিশের নিরাপত্তা ব্রিফিং মাহমুদ হাসান রনি, ঘোড়াঘাটে কোটি টাকা নিয়ে কর্মকর্তা উধাও খাদ্য গুদাম সিলগালা রহমতপুরে ব্র্যাক মাইগ্রেশন প্রোগ্রামের স্কুল প্রোগ্রাম অনুষ্ঠিত ঘোড়াঘাটে সরঞ্জামসহ ট্রান্সফরমার চোর চক্রের ৫ সদস্য গ্রেপ্তার বরিশাল উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে  মনোনীত অফিসার-ফোর্সদের ব্রিফিং প্যারেড অনুষ্ঠিত উপজেলা নির্বাচন: ৪১৮ প্লাটুন বিজিবি মোতায়েন শাহজালাল (র.) ওরস উপলক্ষে ঐতিহাসিক লাকড়ি তোড়া উৎসব অনুষ্ঠিত
গৌরনদীতে বিষাক্ত সাপের কামড়ে সাপুরের মৃত্যু।

গৌরনদীতে বিষাক্ত সাপের কামড়ে সাপুরের মৃত্যু।

গৌরনদী প্রতিনিধি॥ সাপ ধরা ছিল তার নেশা সাপ ধরতে গিয়ে সাপের কামড়ে রেজাউল করিম (৩০) নামের এক সাপুড়ের মৃত্যু হয়েছে। নিহত রেজাউল বরিশালের গৌরনদী উপজেলার সরিকল ইউনিয়নের শাহজিরা গ্রামের মৃত নুর ইসলাম হাওলাদারের পুত্র।
স্থানীয়রা জানান, শনিবার বিকেলে উপজেলার আধুনা গ্রামে সহকর্মী আল আমিন কে নিয়ে সাপ ধরতে যায় সাপুড়ে রেজাউল। ওই গ্রাম থেকে দুইটি বিষাক্ত সাপ ধরেন সাপুড়ে রেজাউল। এরমধ্যে একটি সাপ সহকর্মী আল আমিনের কাছে দিয়ে আরেকটি নিজের কাছে রাখেন। এসময় নিজের কাছে রাখা বিষাক্ত সাপ রেজাউলকে কামড় দেয়। সাপুরের পরিবারের সদস্যরা জানান, রেজাউলকে সাপে কামড় দেয়ার পরপরই চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরন করা হয়। সেখানে (শেবাচিম) সাপের কামড়ের কোন চিকিৎসা না পেয়ে জেনারেল হাসপাতালে যাওয়ার পথে তার (রেজাউল) মৃত্যু হয়।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019