শুক্রবার, ২৫ Jun ২০২১, ০৩:৫৪ অপরাহ্ন

Notice :
চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার পরামর্শ প্রধানমন্ত্রীর
ভারতীয় ভ্যারিয়েন্ট শনাক্তের পর রামেকে ২৪ ঘণ্টায় রেকর্ড মৃত্যু//

ভারতীয় ভ্যারিয়েন্ট শনাক্তের পর রামেকে ২৪ ঘণ্টায় রেকর্ড মৃত্যু//

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত ও উপসর্গ নিয়ে আরও ১২ জনের মৃত্যু হয়েছে। শনিবার থেকে রোববার (৩০ মে) সকাল পর্যন্ত গেল ২৪ ঘণ্টায় হাসপাতালের বিশেষ করোনা ওয়ার্ড ও আইসিইউতে মারা যান তারা। রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার শামীম ইয়াজদানী এ খবর নিশ্চিত করেছেন।

হাসপাতাল পরিচালক জানিয়েছেন, গত ২৪ ঘণ্টায় যে ১২ জন মারা গেছেন তাদের মধ্যে ৮ জন রোগীর করোনা পজিটিভ। বাকি চারজনের ছিল করোনা উপসর্গ। তাদের নমুনা সংগ্রহ করা হয়েছে। হাসপাতালে মৃতদের মধ্যে চাঁপাইনবাবগঞ্জের সাতজন রয়েছেন, বাকিরা অন্য জেলার।

এ নিয়ে গত ছয় দিনে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে করোনা ও উপসর্গ নিয়ে মারা গেছে মোট ৫১ জন। যার মধ্যে শনাক্ত রোগী মারা গেছে ২৩ জন।

হাসপাতাল পরিচালক আরও জানান, রোববার পর্যন্ত রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিট ও আইসিইউতে ২০৪ জন রোগী চিকিৎসাধীন রয়েছেন। যার মধ্যে করোনা পজিটিভ রোগী ৭৫ জন। এদের মধ্যে চাঁপাইনবাবগঞ্জের ৯৩ জন, রাজশাহীর ৮৪ জন, নাটোরের ১০ জন, নওগাঁর ৭ জন, পাবনার ৩ জন ও কুষ্টিয়ার ৩ জন। এদের মধ্যে হাসপাতালের করোনা ইউনিটের আইসিইউতে ভর্তি রয়েছেন মোট ১৫ জন করোনা রোগী।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English