রবিবার, ১৩ Jun ২০২১, ১১:৪৮ অপরাহ্ন

Notice :
চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার পরামর্শ প্রধানমন্ত্রীর
সর্বশেষ সংবাদ :
ধর্ষণ ও হত্যার চেষ্টা পরিমনির সংবাদ সম্মেলন। আপনি কি আপনার অধিকার থেকে বঞ্চিত। বাবুগঞ্জের কেদারপুর ইউপি নির্বাচনে জামাল উদ্দিনের পক্ষে প্রচারণায় সাবেক সাংসদ টিপু সুলতান। মা-ছেলেসহ তিনজনকে হত্যায় এএসআই সৌমেন বরখাস্ত। পরকীয়া’র জেরেই স্ত্রী-পুত্রসহ তিনজনকে হত্যা করেন সৌমেন। বাবুগঞ্জে ওসির ব্যক্তি উদ্যোগে মাছের পোনা অবমুক্ত করা হয়েছে। সিলেটের আইনজীবীকে ১০ টি ট্যাবলেট খাইয়ে হত্যার দায় স্বীকার স্ত্রীর। বাকেরগঞ্জের ওসিসহ ৪ জনের বিরুদ্ধে ব্যবস্থা নিতে আইজিপিকে হাইকোর্টের নির্দেশ। স্ত্রীকে ২ কোটি টাকার ফ্ল্যাট উপহার দিয়ে দুদকের জালে ঝালকাঠির সাব-রেজিস্ট্রার। পিরোজপুরে নেশার টাকা না পেয়ে বাবাকে কুপিয়ে জখম।
চুয়াডাঙ্গায় বলাৎকারের অভিযোগে মাদরাসা শিক্ষক গ্রেফতার//

চুয়াডাঙ্গায় বলাৎকারের অভিযোগে মাদরাসা শিক্ষক গ্রেফতার//

চুয়াডাঙ্গা প্রতিনিধি

চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার আসাননগর থেকে ছাত্রকে বলাৎকারের অভিযোগে শাহীন আলম নামের এক মাদরাসা শিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার দিনগত রাত সাড়ে ১২টার দিকে আসাননগর গ্রামের আলামিন সোসাইটি হাফেজিয়া মাদরাসা ও লিল্লাহ বোর্ডিংয়ে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত শাহীন আলম ঝিনাইদহের হরিণাকুন্ডু উপজেলার কেষ্টপুর গ্রামের আব্দুল মান্নানের ছেলে। ভুক্তভোগী ছাত্রে পিতার দায়ের করা মামলায় শাহীন আলমকে গ্রেফতার করা হয়েছে।
মামলার বিবরণে জানা যায়, গত শুক্রবার ভোররাতে ১১ বছর বয়সী ওই মাদরাসা ছাত্রকে নিজ ঘরে ডেকে নিয়ে বলাৎকার করেন শিক্ষক শাহীন আলম। সকালে শিশুটি মাদরাসা থেকে পালিয়ে বাড়িতে গিয়ে পরিবারের সদস্যদের কাছে নির্যাতনের কথা বলে।

শিশুটির পিতা অভিযোগ করেন, বিষয়টি প্রথমে মাদরাসা পরিচালনা কমিটিকে জানানো হলেও তারা কোনো পদক্ষেপ নেয়নি। বরং বিষয়টি ধামাচাপা দিনে নানা টালবাহানা শুরু করেন তারা। পরে বাধ্য হয়ে থানায় মামলা দায়ের করেন তিনি।

আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) আলমগীর কবীর জানান, শনিবার রাত সাড়ে ৮টার দিকে ভুক্তভোগী শিশুর পিতা থানায় এসে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেন। পরে অভিযান চালিয়ে অভিযুক্তকে গ্রেফতার করা হয়।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English