রবিবার, ১৩ Jun ২০২১, ০১:৪৯ পূর্বাহ্ন

Notice :
চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার পরামর্শ প্রধানমন্ত্রীর
সর্বশেষ সংবাদ :
নকল গয়না নিয়ে মারামারি, কনেকে তালাক, জরিমানা দিয়ে রক্ষা বরপক্ষের। পুলিশ সুপারের নির্দেশে দুগ্ধপোষ্য মুমূর্ষ শিশুকে উদ্ধার করলো ডিবি পুলিশ। সিলেট এবছর শাহ্ জালাল (রহ.) মাজারে ওরস হচ্ছে না। বানারীপাড়ায় ইয়াবা সহ ঝালকাঠির মাদক কারবারি বিশ্বজিৎ আটক। শাস্তি মেনে নিয়েছেন সাকিব, হচ্ছে না শুনানি। কাজ বাগিয়ে নিতে গণপূর্ত অফিসে আ’লীগ নেতার অস্ত্রের মহড়া। ব্যবসার নামে প্রতারণার প্রতিবাদে তালতলী উপজেলা ভাইস চেয়ারম্যানের সংবাদ সম্মেলন। পাবজি খেলাকে কেন্দ্র করে বিরোধ, ফরিদপুরে অবরুদ্ধ একটি পরিবার। করোনার চেয়ে বেশি গুরুত্বপূর্ণ নির্বাচন : সিইসি। ভোলায় তথ্য গোপন করে একাধিক বিয়ে করে ২ নারী গ্রেপ্তার।
সিলেট- ৩ আসনে জাপার প্রার্থী ঘোষণা নিয়ে তোলপাড় !! সিলেট জেলা জাপার প্রতিবাদ।

সিলেট- ৩ আসনে জাপার প্রার্থী ঘোষণা নিয়ে তোলপাড় !! সিলেট জেলা জাপার প্রতিবাদ।

সিলেট প্রতিনিধি: সিলেট-৩ আসনের সংসদীয় উপ-নির্বাচনে জাতীয় পার্টি থেকে দলের কেন্দ্রীয় সদস্য মো.নজরুল ইসলাম বাবুলকে প্রার্থী হিসেবে ঘোষণা করা হয়েছে বলে সিলেটের বিভিন্ন স্থানীয় অনলাইন পোর্টাল ও স্থানীয় দৈনিকে প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন সিলেট জেলা জাতীয় পার্টির বর্তমান আহ্বায়ক আলহাজ্ব কুনু মিয়া ও সদস্য সচিব উছমান আলী।
২৮ মে (শুক্রবার) নেতৃবৃন্দরা যৌথ বিবৃত্তিতে জানান, সম্প্রতি গত ২৬ মে ২০২১ ইং তারিখে সিলেটের একটি স্থানীয় অনলাইন পোর্টালে সংবাদ প্রচারিত হয় ২৫ মে (মঙ্গলবার) সন্ধ্যায় সিলেট নগরীর নাইওরপুলস্থ একটি অভিজাত হোটেলে বসে জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটি ও সিলেটে জেলা জাপার নাম ভাঙিয়ে জাতীয় পার্টির সদস্য মো.নজরুল ইসলাম বাবুলকে উক্ত আসনের চুড়ান্ত প্রার্থী ঘোষণা করেন,জাতীয় পার্টির চেয়ারম্যানের উপদেষ্টা এডভোকেট মো.গিয়াস উদ্দিন ও আব্দুল্লাহ সিদ্দিকি সহ গোঠি কয়েকজন নেতাকর্মীরা।
তারা আরও জানান, সিলেট জেলা জাতীয় পার্টির বর্তমান আহ্বায়ক ও সদস্য সচিব সহ সিলেট জেলার জাতীয় পার্টির সকল নেতাকর্মী ও কেন্দ্রীয় কমিটি, জাপার চেয়াম্যান জিএম কাদের এ বিষয়ে অবগত নয়। এ প্রার্থী ঘোষণায় তীব্র প্রতিবাদও জানান। যারা মো.নজরুল ইসলাম বাবুলকে প্রার্থী চুড়ান্ত ঘোষণা করেছেন জাপার নাম ভাঙিয়ে তারা অগঠনতান্ত্রীক ভাবে প্রার্থী ঘোষণা করেছেন। তারা তাদের ব্যক্তিস্বার্থ হাসিলের জন্য দলের ব্যানার ব্যবহার করে দলের মধ্যে বিভ্রান্ত সৃষ্টি করছেন বলে উল্লেখ্য করেন। লিখিত এক প্রতিবাদ সিলেটে জেলার আহ্বায়ক ও সদস্য সচিব জানান, সিলেট- ৩ আসনে জাতীয় পার্টি (জাপা’র) চেয়ারম্যান জিএম কাদের এখন পর্যন্ত কোন প্রার্থী ঘোষণা করেন নি।
এ বিষয়ে সিলেট জেলা জাতীয় পার্টির বর্তমান আহ্বায়ক কমিটি ও অঙ্গসহযোগী সংগঠনের নেতাকর্মীরা এ ধরণের সভা বা বিবৃত্তি সম্পর্কে অবগত নয়। যে বা যারা দলের নিয়ম শৃঙ্খখলা ভেঙেছেন এর তিব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন। এ ব্যাপারে সিলেট জেলার আহ্বায়ক আলহাজ্ব কুনু মিয়া জানান, পল্লী বন্ধু মরহুম হোসাইন মোহাম্মদ এরশাদের হাতে গড়া জাতীয় পার্টিকে ধ্বংস ও দলের ভাবমুর্তি, সুনাম নষ্ট ও চেয়ারম্যান জিএম কাদের দলের তৃমমূল শক্তিশালী নেতাকর্মীদের নিয়ে দলের উন্নয়ন মুলক কর্মাকন্ড ব্যাঘাত ঘটাতে এক চক্র উঠে পড়ে লেগেছে। এ ব্যাপারে সিলেট জেলা পার্টির বর্তমান আহ্বায়ক ও সদস্য সচিব সিলেট জেলা কমিটি জাতীয় পার্টির সকল নেতাকর্মী শর্ত থাকার আহ্বান জানান।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English