২৮ মার্চ ২০২৪, ০৪:৪১ অপরাহ্ন, ১৭ই রমজান, ১৪৪৫ হিজরি, বৃহস্পতিবার, ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে বিশ্বের উন্নয়নের রোল মডেল হিসেবে সমাদৃত করেছেন-পার্বত্য প্রতিমন্ত্রী আগৈলঝাড়ায় সাবেক মন্ত্রী শহীদ আব্দুর রব সেরনিয়াবাতের ১০৪তম জন্মদিন পালিত নিখোঁজ সংবাদ নিখোঁজ সংবাদ শেবাচিম হাসপাতালে ইন্টার্ন চিকিৎসকদের বেতন বৃদ্ধির ধর্মঘটে জিম্মি রোগীরা গৌরনদী প্রেসক্লাবের কোষাধ্যক্ষ কামাল হোসেনের দাফন সম্পন্ন বানারীপাড়ায় সিএনজি দূর্ঘটনায় চালক নিহত: ৫ যাত্রী আহত বাবুগঞ্জে অর্ধশতাধিক নেতাকর্মী নিয়ে ওয়ার্কার্স পার্টি থেকে আওয়ামী লীগে যোগদান সিলেটে ঈদকে টার্গেট করে বেড়েছে ছিনতাই ঝালকাঠি পরিবার পরিকল্পনা বিভাগের অংশীজন সম্মেলন অনুষ্ঠিত দামুড়হুদায় বিজিবির হাতে কষ্টিপাথর ক্রয়ের ৩ জেলার ৬ জনকে টাকা ও মাইক্রোবাস ও মোবাইল সেটসহ গ্রেফতার
সুস্থ হয়ে বাসায় ফিরলেন পানিসম্পদ প্রতিমন্ত্রী।

সুস্থ হয়ে বাসায় ফিরলেন পানিসম্পদ প্রতিমন্ত্রী।

আজকের ক্রাইম ডেক্স::সুস্থ হয়ে হাসপাতাল থেকে বাসায় ফিরলেন পানিসম্পদ প্রতিমন্ত্রী কর্নেল (অবসরপ্রাপ্ত) জাহিদ ফারুক শামীম। আজ বৃহস্পতিবার (২৭ মে) বিকালে হাসপাতাল থেকে ফিরে বরিশাল সদর-৫ আসনের এই সংসদ সদস্য জানান, আলহামদুলিল্লাহ, আল্লাহর অশেষ রহমতে আমি সম্পূর্ণ সুস্থ হয়ে বাসায় ফিরেছি।

এসময় তিনি আরও বলেন, হাসপাতাল থেকেই ভার্চুয়ালি দুর্যোগকালীন সকল কর্মকাণ্ডের নির্দেশনা দিয়েছি। আন্তরিক ধন্যবাদ যারা নানা মাধ্যমে খোঁজ নিয়েছেন। সবাই নিরাপদ থাকুন, আমি সকলের দোয়াপ্রার্থী।
প্রসঙ্গত উল্লেখ্য, গত ১৭ মে বুকে আকস্মিক ব্যথা অনুভব করায় সেদিনই রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে ভর্তি হয়েছিলেন বরিশাল জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জাহিদ ফারুক। সংশ্লিষ্টমতে, বিগত ১০ দিনের চিকিৎসা শেষে উনি এখন সম্পূর্ণ সুস্থ।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019