রবিবার, ১৩ Jun ২০২১, ০২:০৮ পূর্বাহ্ন

Notice :
চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার পরামর্শ প্রধানমন্ত্রীর
সর্বশেষ সংবাদ :
নকল গয়না নিয়ে মারামারি, কনেকে তালাক, জরিমানা দিয়ে রক্ষা বরপক্ষের। পুলিশ সুপারের নির্দেশে দুগ্ধপোষ্য মুমূর্ষ শিশুকে উদ্ধার করলো ডিবি পুলিশ। সিলেট এবছর শাহ্ জালাল (রহ.) মাজারে ওরস হচ্ছে না। বানারীপাড়ায় ইয়াবা সহ ঝালকাঠির মাদক কারবারি বিশ্বজিৎ আটক। শাস্তি মেনে নিয়েছেন সাকিব, হচ্ছে না শুনানি। কাজ বাগিয়ে নিতে গণপূর্ত অফিসে আ’লীগ নেতার অস্ত্রের মহড়া। ব্যবসার নামে প্রতারণার প্রতিবাদে তালতলী উপজেলা ভাইস চেয়ারম্যানের সংবাদ সম্মেলন। পাবজি খেলাকে কেন্দ্র করে বিরোধ, ফরিদপুরে অবরুদ্ধ একটি পরিবার। করোনার চেয়ে বেশি গুরুত্বপূর্ণ নির্বাচন : সিইসি। ভোলায় তথ্য গোপন করে একাধিক বিয়ে করে ২ নারী গ্রেপ্তার।
বরিশাল সিটির সাবেক কাউন্সিলর জেলাল’র ইন্তেকাল।

বরিশাল সিটির সাবেক কাউন্সিলর জেলাল’র ইন্তেকাল।

আজকের ক্রাইম ডেক্স
বরিশাল সিটি করপোরেশনের ১৫ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর সৈয়দ জাকির হোসেন জেলাল ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তার এক ঘনিষ্ঠ সূত্র এ তথ্য নিশ্চিত করেছেন।

২৫ মে রাত ১০টার দিকে রাজধানী ঢাকার স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এর আগে, জাকির হোসেন করোনায় আক্রান্ত হয়ে গুরুতর অসুস্থ হয়ে পড়লে উন্নত চিকিৎসার জন্য ২২ মে দুপুরে এয়ার অ্যাম্বুলেন্সযোগে বরিশাল থেকে ঢাকা নিয়ে যাওয়া হয়।

সূত্রে জানা গেছে, করোনায় আক্রান্ত হয়ে কিছু দিন ধরে জেলাল বরিশাল শেবাচিম হাসপাতালে চিকিৎসা নিচ্ছিলেন। ২২ মে সকালের দিকে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য চিকিৎসকেরা ঢাকায় নিয়ে যাওয়ার পরামর্শ দেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English