২৫ এপ্রিল ২০২৪, ১০:৪৮ পূর্বাহ্ন, ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, বৃহস্পতিবার, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
আজ থেকে ঢাকায় শুরু হল এশিয়া- প্যাসিফিক বধির দাবা আন্তর্জাতিক প্রতিযোগিতা ২০২৪ “””””””””””””””” উদ্বোধন করলেন ত্রাণ প্রতিমন্ত্রী মোঃ রিয়াজ হোসেন খান পিপিএম। এডিশনাল এসপি পদে পদোন্নতি পাওয়ায় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বরিশাল জেলা হোটেল শ্রমিক ইউনিয়ন মন্ত্রী-এমপিদের স্বজনরা নির্দেশ না মানলে ব্যবস্থা: কাদের বানারীপাড়ায় ১৩ বছরের কিশোরীকে অপহরণ করে ৫ দিন আটকে রেখে ধর্ষণ লম্পট গ্রেফতার আজ আকাশে দেখা মিলবে গোলাপী চাঁদ এক রাতেই ৮০ বার কাঁপলো তাইওয়ান! চুয়াডাঙ্গায় সকালে ইসতিসকার নামাজ আদায়, রাতেই নামল স্বস্তির বৃষ্টি ভোলায় পোস্ট অফিসে আইসক্রিমের ব্যবসা পটুয়াখালীতে মাদক অভিযানে গিয়ে ৩ পুলিশ সদস্য আহত চুয়াডাঙ্গায় বৃষ্টির জন্য বিশেষ নামাজ ও মোনাজাত
মেয়ের প্রেমিককে হত্যা : ইউপি সদস্যসহ গ্রেফতার ৬।

মেয়ের প্রেমিককে হত্যা : ইউপি সদস্যসহ গ্রেফতার ৬।

আজকের ক্রাইম ডেক্স
ময়মনসিংহের সদর উপজেলায় আকাশ মিয়া (১৭) নামে এক স্কুলছাত্রকে হত্যার ঘটনায় ইউপি সদস্যসহ ছয়জনকে গ্রেফতার করেছে পুলিশ।

দিবাগত রাত থেকে শনিবার (২২ মে) সকাল পর্যন্ত অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন- উপজেলার অষ্টধর ইউনিয়নের ভুগলি গ্রামের ইউপি সদস্য জিয়াউর রহমান, তার ছেলে নাজমুল ইসলাম, তার মেয়ে জেসমিন আক্তার, ইউপি সদস্য জিয়াউর রহমানের স্ত্রী রোজিনা আক্তার, ইউপি সদস্যের ভাই জুলহাস মিয়া ও নারগিস আক্তার।

বিষয়টি জাগো নিউজকে নিশ্চিত করেছেন ময়মনসিংহ কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ তালুকদার।

তিনি বলেন, ‘শুক্রবার (২১ মে) নিহত আকাশের বাবা আক্রাম হোসেন ইউপি সদস্য জিয়াউর রহমানকে প্রধান ও মোট ১৪ জনকে আসামি করে কোতোয়ালি মডেল থানায় মামলার পর শনিবার দুপুরে গ্রেফতারদের আদালতে পাঠানো হয়েছে।’

স্থানীয় সূত্রে জানা যায়, সদর উপজেলার অষ্টধর ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য জিয়াউর রহমানের মেয়ে জেসমিন আক্তারের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল একই গ্রামের আকাশ মিয়ার। তারা পরিবারকে না জানিয়ে গত ২ মে কোর্ট ম্যারিজ করে যার যার বাড়িতে চলে যায়। পরে বিষয়টি জানাজানি হলে ১৯ মে জেসমিন আক্তার ফোন করে আকাশকে তাদের বাড়িতে ডেকে আনে। এরপর থেকে আকাশ মিয়া নিখোঁজ হয়।

ছেলেকে কোথাও খুঁজে না পেয়ে বৃহস্পতিবার (২০ মে) রাতে আকাশ মিয়ার বাবা আক্রাম হোসেন বাদী হয়ে কোতোয়ালি মডেল থানায় একটি অভিযোগ করেন। অভিযোগ পেয়ে পুলিশ শুক্রবার ইউপি সদস্য জিয়াউর রহমানের বাড়ি তল্লাশি করে।

এ সময় জিয়াউর রহমানের ঘরের পাশে রক্তের দাগ দেখে পুলিশের সন্দেহ হয়। সন্দেহ থেকেই বাড়ির চারপাশে খোঁজ নিতে থাকলে ঘরের পেছনে মাটি খোঁড়া দেখে সন্দেহ হয় পুলিশের। পরে পুলিশ সেই জায়গা খুঁড়ে আকাশ মিয়ার মরদেহ উদ্ধার করে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019