২৭ এপ্রিল ২০২৪, ০৪:৩৪ পূর্বাহ্ন, ১৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, শনিবার, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
বরিশালে তীব্র গরম ও তাপদাহে সাধারণ শ্রমজীবী মানুষের মাঝে খাবার স্যালাইন ও বিশুদ্ধ পানি বিতরণ চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪২ দশমিক ৭ ডিগ্রী সেঃ রেকর্ড, বানারীপাড়ায় বৃষ্টি কামনায় ইস্তিসকার নামাজ আদায় দর্শনায় তৃষ্ণার্থ পথচারীদের মাঝে বিশুদ্ধ পানি ,স্যালাইন এবং শরবত পানি বিতরণ ঘোড়াঘাটে সড়ক দুর্ঘটনায় চালক- হেলপার নিহত ঘোড়াঘাট উপজেলা পরিষদ নির্বাচন প্রতীক পেয়ে ভোটের মাঠে প্রার্থীরা সুন্দরগঞ্জে যুবলীগ নেতা আজমের উপর দুর্বৃত্তদের হামলা চুয়াডাঙ্গায় রাতে বাবাকে নিতে আসতে গিয়ে সড়ক দুর্ঘটনায় ছেলের মুত্যু, দু’ বন্ধু মারাত্নক জখম বানারীপাড়ায় বসতঘরে লাগা আগুনে শতবর্ষী বৃদ্ধার করুন মৃত্যু ! বাংলাদেশের উন্নতি দেখে এখন লজ্জিত হই: পাকিস্তানের প্রধানমন্ত্রী
আগৈলঝাড়ায় মানববন্ধন সাংবাদিক রোজিনার মুক্তির দাবিতে।

আগৈলঝাড়ায় মানববন্ধন সাংবাদিক রোজিনার মুক্তির দাবিতে।

বি এম মনির হোসেনঃ-

সাংবাদিক রোজিনা ইসলামকে স্বাস্থ্য মন্ত্রণালয়ে ছয় ঘন্টা আটকে রেখে নির্যাতন করে কারাগারে পাঠানোর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে মিথ্যা মামলা প্রত্যাহারসহ অনতিবিলম্বে নিঃশর্ত মুক্তির দাবিতে বরিশালের আগৈলঝাড়ায় পেশাজীবী সাংবাদিকদের বিক্ষোভ মিছিল, মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার সকাল থেকে দুপুর পর্যন্ত উপজেলা সদরে আগৈলঝাড়া উপজেলা প্রেসকাব,আগৈলঝাড়া উপজেলা রিপোর্টার্স ইউনিটি ও আগৈলঝাড়া রিপোর্টার্স ইউনিটি’র পেশাজীবী সাংবাদিকদের আয়োজনে বিক্ষোভ মিছিল,মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। মানববন্ধনে একাত্মতা প্রকাশ করে অংশগ্রহণ করেন গৌরনদী, উজিরপুর,কোটালীপাড়া,কালকিনি, ডাসারের পেশাজীবী সাংবাদিক গন। অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন প্রথম আলো প্রত্রিকার গৌরনদী,উজিরপুর,আগৈলঝাড়ার প্রতিনিধি সাংবাদিক জহুরুল ইসলাম জহির, উজিরপুর প্রেসকাবের সভাপতি আব্দুর রহিম সরদার, গৌরনদী রিপোর্টার্স ইউনিটির সভাপতি খায়রুল ইসলাম. কালকিনি উপজেলা প্রেসকাবের সভাপতি মিজানুর রহমান, সাধারন সম্পাদক ইকবাল হোসেন, কোটালীপাড়া উপজেলা প্রেসকাবের সাধারন সম্পাদক জেমস্ বাড়ৈ, ডাসার উপজেলা প্রেসকাবের সভাপতি রাকিবুল ইসলাম। আগৈলঝাড়া উপজেলা প্রেসক্লাবের সভাপতি এইচ এম মাসুম, আগৈলঝাড়া উপজেলা রিপোর্টার্স ইউনিটি’র সভাপতি সাইফুল মৃধা, রিপোর্টার্স ইউনিটি’র সভাপতি মোল্লা আসাদুজ্জামান সবুজ প্রমুখ।
অনুষ্ঠিত সমাবেশে আরো উপস্থিত ছিলেন আগৈলঝাড়া উপজেলা প্রেসক্লাব সাধারণ সম্পাদক বি এম মনির হোসেন, আগৈলঝাড়া রিপোর্টার্স ইউনিটি’র সাধারণ সম্পাদক
মোঃ জহিরুল ইসলাম সবুজ, এছাড়াও অত্র তিন সংগঠনের সকল পেশাজীবী সাংবাদিকরা উপস্থিত ছিলেন। সুস্থ সাংবাদিকতা পূনরুদ্ধার ও ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানিয়ে বক্তারা বলেন, গলা টিপে ধরে সাংবাদিক সমাজের কণ্ঠরোধ করা যাবে না, দূর্নীতিবাজ অতিরিক্ত সচিবকে অবিলম্বে গ্রেপ্তার, সাংবাদিক রোজিনা ইসলামের বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহারপূর্বক অনতিবিলম্বে নিঃ শর্ত মুক্তি চাই।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019