১৯ এপ্রিল ২০২৪, ১১:১৩ পূর্বাহ্ন, ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, শুক্রবার, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
বানারীপাড়ায় বীর মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের ফুলেল শুভেচ্ছায সিক্ত মেনন বানারীপাড়ায় তহশিলদার ও সার্ভেয়ারের বিরুদ্ধে অনিয়ম-দুর্নীতির অভিযোগ যুবকের আত্নহত্যা, বাড়িতে খালু শ্বশুরের ঘুষি, সালিশে মেম্বারের দেওয়া থাপ্পড় না কি স্ত্রীর ওপর অভিমান বাবুগঞ্জে আওয়ামী লীগের সভাপতির সাথে ওয়ার্ড আওয়ামী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত চুয়াডাঙ্গায় ৫’শ পেঁপে গাছ কেটে দেয়ার প্রতিবাদে কৃষকজোটের মানববন্ধন ও সমাবেশ বাবুগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন গাবখান সেতুর টৌলপ্লাজায় ভয়াভয় দূর্ঘটনায় দায়ী ঘাতক ট্রাকচালক ও সহযোগী আটক মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা গলায় তিল থাকা নারীদের যেসব গুণ থাকে বরিশালে হাসপাতালের প্রিজন সেলে খুনের ঘটনায় ৩ কারা পুলিশ বরখাস্ত
ঝালকাঠিতে মাছের ঘেরে বিষ প্রয়োগের প্রতিবাদে মানববন্ধন।

ঝালকাঠিতে মাছের ঘেরে বিষ প্রয়োগের প্রতিবাদে মানববন্ধন।

ঝালকাঠি প্রতিনিধি :ঝালকাঠির নলছিটিতে মাছের ঘেরে বিষ প্রয়োগের প্রতিবাদে মানববন্ধন করেছে এলাকাবাসি।

মঙ্গলবার (১৮ মে) সকাল সাড়ে দশটায় কুলকাঠি ইউনিয়নের হাড়িখালি গ্রাম বাসীর আয়োজনে মৎস্য খামারে বিষ প্রয়োগের প্রতিবাদে দোষিদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

উল্লেখ্য গত (৭মে) শুক্রবার রাতের আঁধারে হাড়িখালী গ্রামের উচ্চ শিক্ষক বেকার যুবক মোঃ মাহাবুবুর রহমানের মাছের ঘেরে বিষ প্রয়োগ করে প্রায় ১০ লাখ টাকার মাছ মেরে ফেলে দুষ্ক্রীতরা। এঘটনায় ঘের মালিক বাদী হয়ে নলছিটি থানায় একটি অভিযোগ দায়ের করেন।

এক বছর পূর্বে ১ একর সম্পত্তির উপরে মাছের ঘের করে, মাছ চাষ করে আসছিলো হাড়িখালি এলাকার যুবক মাহাবুব তালুকদার। হটাৎ তাহার এমন উদ্যোগকের উপর ঈর্ষান্বিত হয়ে ব্যবসাকে বাধাগ্রস্ত করার জন্য বিষ প্রয়োগ করে মাছ মেরে ফেলা হয় বলে মানববন্ধনে অভিযোগ করেন তিনি । মানববন্ধনে আরো বক্তরা বলেন দোষিদের খুঁজে বের করে দ্রুত শাস্তির দাবি জানাচ্ছি।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019