২৫ এপ্রিল ২০২৪, ০৪:৪৮ পূর্বাহ্ন, ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, বৃহস্পতিবার, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
আজ থেকে ঢাকায় শুরু হল এশিয়া- প্যাসিফিক বধির দাবা আন্তর্জাতিক প্রতিযোগিতা ২০২৪ “””””””””””””””” উদ্বোধন করলেন ত্রাণ প্রতিমন্ত্রী মোঃ রিয়াজ হোসেন খান পিপিএম। এডিশনাল এসপি পদে পদোন্নতি পাওয়ায় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বরিশাল জেলা হোটেল শ্রমিক ইউনিয়ন মন্ত্রী-এমপিদের স্বজনরা নির্দেশ না মানলে ব্যবস্থা: কাদের বানারীপাড়ায় ১৩ বছরের কিশোরীকে অপহরণ করে ৫ দিন আটকে রেখে ধর্ষণ লম্পট গ্রেফতার আজ আকাশে দেখা মিলবে গোলাপী চাঁদ এক রাতেই ৮০ বার কাঁপলো তাইওয়ান! চুয়াডাঙ্গায় সকালে ইসতিসকার নামাজ আদায়, রাতেই নামল স্বস্তির বৃষ্টি ভোলায় পোস্ট অফিসে আইসক্রিমের ব্যবসা পটুয়াখালীতে মাদক অভিযানে গিয়ে ৩ পুলিশ সদস্য আহত চুয়াডাঙ্গায় বৃষ্টির জন্য বিশেষ নামাজ ও মোনাজাত
বিবাহিত নারীকে ব্ল্যাকমেইলের অভিযোগে ব্যাংক কর্মকর্তাকে গ্রেপ্তার//

বিবাহিত নারীকে ব্ল্যাকমেইলের অভিযোগে ব্যাংক কর্মকর্তাকে গ্রেপ্তার//

চট্টগ্রামে এক বিবাহিত নারীকে ব্ল্যাকমেইলের অভিযোগে ইসলামী ব্যাংক কর্মকর্তাকে গ্রেপ্তার করেছে পুলিশ। প্রেমের সম্পর্ক থাকার সময় তোলা নারীর ব্যক্তিগত ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার হুমকি দিয়ে আসছিল ব্যাংক কর্মকর্তা।

রোববার (১৬ মে) চট্টগ্রাম নগরীর কোতোয়ালি মোড়ের নিউ মেঘনা আবাসিক হোটেল থেকে জিকুকে গ্রেপ্তার করা হয়।

২০১৮ সালে ইসলামিয়া কলেজ পড়ুয়া তরুণীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলে একই কলেজে পড়ুয়া তরুণ শামসুল হুদা জিকু। বিয়ের প্রলোভন দেখিয়ে, তরুণীটির সরলতার সুযোগ নিয়ে বিভিন্ন সময় শারীরিক সম্পর্ক গড়ে তোলা হয়। ইসলামী ব্যাংক বগুড়া শাখায় চাকরি পাওয়ার পর মেয়েটির সঙ্গে সম্পর্ক রাখেনি জিকু। ২০২১ সালে মেয়েটির বিয়ে হলে আবার নানাভাবে ব্ল্যাকমেইল করতে থাকে ইসলামী ব্যাংকে কর্মরত জিকু। শারীরিক সম্পর্ক না করলে সামাজিক যোগাযোগ মাধ্যমে মেয়েটির ব্যক্তিগত ছবি ছেড়ে দেয়ারও হুমকি দেয়া হয়।

প্রেমের সম্পর্ক থাকার সময় তোলা ছবি ফেরত দেয়ার কথা বলে নগরীর কোতোয়ালি এলাকায় তরুণীটিকে ডেকে আনে শামসুল হুদা জিকু। এ সময় জোর করে মেয়েটি একটি হোটেলে নেয়ার চেষ্টা করা হয়। আত্মরক্ষার্থে মেয়েটি চিৎকার ও প্রতিবাদ করলে খবর পেয়ে এসে ছেলেটিকে আটক করে পুলশ। ব্যাংক কর্মকর্তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে বলে জানিয়েছেন সিএমপি কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নেজাম উদ্দীন।

শুধু কলেজ বিবাহিত নারীটির সঙ্গে নয়, আরও কয়েকজন নারীর সঙ্গে একই ধরনের ঘটনার প্রমাণ পেয়েছে পুলিশ।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019