রবিবার, ১৩ Jun ২০২১, ১১:০১ অপরাহ্ন

Notice :
চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার পরামর্শ প্রধানমন্ত্রীর
সর্বশেষ সংবাদ :
আপনি কি আপনার অধিকার থেকে বঞ্চিত। বাবুগঞ্জের কেদারপুর ইউপি নির্বাচনে জামাল উদ্দিনের পক্ষে প্রচারণায় সাবেক সাংসদ টিপু সুলতান। মা-ছেলেসহ তিনজনকে হত্যায় এএসআই সৌমেন বরখাস্ত। পরকীয়া’র জেরেই স্ত্রী-পুত্রসহ তিনজনকে হত্যা করেন সৌমেন। বাবুগঞ্জে ওসির ব্যক্তি উদ্যোগে মাছের পোনা অবমুক্ত করা হয়েছে। সিলেটের আইনজীবীকে ১০ টি ট্যাবলেট খাইয়ে হত্যার দায় স্বীকার স্ত্রীর। বাকেরগঞ্জের ওসিসহ ৪ জনের বিরুদ্ধে ব্যবস্থা নিতে আইজিপিকে হাইকোর্টের নির্দেশ। স্ত্রীকে ২ কোটি টাকার ফ্ল্যাট উপহার দিয়ে দুদকের জালে ঝালকাঠির সাব-রেজিস্ট্রার। পিরোজপুরে নেশার টাকা না পেয়ে বাবাকে কুপিয়ে জখম। পটুয়াখালী জামাইয়ের দায়ের কোপে শাশুড়ির মৃত্যু।
সিলেটের লালাবাজারে বাস-কারের সংঘর্ষে মা-ছেলে নিহত।

সিলেটের লালাবাজারে বাস-কারের সংঘর্ষে মা-ছেলে নিহত।

সিলেটের লালাবাজারে বাস-কারের সংঘর্ষে মা-ছেলে নিহত

আবুল কাশেম রুমন,সিলেট: ঢাকা-সিলেট মহাসড়কের দক্ষিণ সুরমার লালাবাজারে সাত মাইল নামক স্থানে বাস ও প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। এসময় অন্তত আরো ৫ জন আহত হয়েছেন।

নিহতরা হলেন, হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার গোপেশ রায়ের স্ত্রী বিউটি রায় ও তার দুই বছরের ছেলে রূপক রায়।

স্থানীয়রা ও পুলিশ সূত্রে জানা গেছে, রোববার (১৬ মে) বেলা দেড়টার দিকে ঢাকাগামী একটি বাস ও সিলেটগামী প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় প্রাইভেট কারটি দুমড়ে মুচরে যায়। এতে এক নারী ঘটনাস্থলেই নিহত হন৷ পরে হাসপাতালে নেওয়ার পথে আরেক শিশু মারা যায়৷ এঘটনায় আরও ৪ থেকে ৫ জন আহত হয়েছেন।

বিষয়টি নিশ্চিত করেন দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম। তিনি বলেন, ‘দুর্ঘটনায় এক নারী ও এক শিশু নিহত হয়েছেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English