১৯ মার্চ ২০২৪, ০৮:০২ অপরাহ্ন, ৮ই রমজান, ১৪৪৫ হিজরি, মঙ্গলবার, ৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
বরিশালে স্বামী-সন্তান রেখে প্রেমিকের সঙ্গে অজানা পথে, এক ঘণ্টা পরই পালালেন প্রেমিক সাবেক হুইপ শহীদুল হক জামাল ছিলেন উন্নয়নকামী নেতা…..মেনন বানারীপাড়ায় ‘মানবতার বাজারের’ উদ্বোধন আগৈলঝাড়া থানায় কর্মরত এসআই মিল্টন মন্ডলের ৩২ তম জন্মদিনে কেক কাটা ও মিষ্টি বিতরণ বানারীপাড়ায় বিশ্ব ভোক্তা অধিকার দিবস উদযাপন উপলক্ষে সেমিনার অনুষ্ঠিত বরিশালে গভীর রাতে ফেসবুক লাইভে এসে গৃহবধূর আত্মহত্যা পিরোজপুরে সুপারি চোরাচালানের মামলায় ইউপি চেয়ারম্যান কারাগারে বরিশালে মুক্তিযুদ্ধভিত্তিক শিশুতোষ চলচ্চিত্রের ধারাবাহিক প্রদর্শনীর দ্বিতীয় পর্যায়ের শুভ উদ্বোধন চুয়াডাঙ্গায় বিলে মাছকে কেন্দ্র করে আ’লীগের দু’ গ্রুপের সংঘর্ষ, হাসপাতালে ভর্তি,থানায় পৃথক দু’টি মামলা বরিশালে ভ্রাম্যমান আদালতের অভিযানে ৫ ব্যবসায়ীকে ২২ হাজার জরিমানা আদায়
ব্রাহ্মণবাড়িয়ায় পুলিশের গাড়িতে আগুন দেওয়া সেই যুবক গ্রেফতার।

ব্রাহ্মণবাড়িয়ায় পুলিশের গাড়িতে আগুন দেওয়া সেই যুবক গ্রেফতার।

আজকের ক্রাইম ডেক্স
ব্রাহ্মণবাড়িয়ায় হেফাজতের তাণ্ডবের সময় পুলিশের গাড়িতে (এ.পি.সি) অগ্নিসংযোগকারী মূলহোতা জাকারিয়া আহমেদ প্রীতমকে গাজীপুর থেকে গুলিবিদ্ধ অবস্থায় গ্রেফতার করেছে পুলিশ।

গত ২৬, ২৭ ও ২৮ মার্চ হেফাজতের কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে বিক্ষোভ ও হরতাল চলাকালে ঢাকাসহ ব্রাহ্মণবাড়িয়ায় ব্যাপক ভাংচুর ও সহিংসতার মাধ্যমে তান্ডব চালানো হয়। এসময় ২৮ মার্চ হরতাল চলাকালে ব্রাহ্মণবাড়িয়ার বিশ্বরোড এলাকায় পুলিশের এ.পি.সি তে পেট্রোল দিয়ে অগ্নিসংযোগের মূলহোতা ছিলেন এই জাকারিয়া আহমেদ প্রীতম। প্রীতম সরাইল উপজেলার নোয়াগাও পশ্চিমপাড়া মৃত নাছির উদ্দিনের ছেলে।

জানা যায়, ব্রাহ্মণবাড়িয়া জেলা পুলিশের একটি বিশেষ টিম শনিবার বিকাল ৪টার দিকে গাজীপুর সদর থেকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামি জাকারিয়া আহমেদ প্রীতম এপিসি তে অগ্নিসংযোগ পরবর্তীতে পুলিশের গুলিতে আহত হয়ে গাজীপুরে আত্মগোপনে থেকে ভাড়া বাসায় চিকিৎসা নিচ্ছিলেন। এ.পি.সি পোড়ানোর ভিডিও ফুটেজ দেখে তাকে সনাক্ত করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে বিশ্বরোড এলাকায় ভাংচুর, অগ্নিসংযোগ ও সহিংসতার সাথে নিজের সম্পৃক্ততার কথা স্বীকার করেছেন তিনি।

ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রইস উদ্দিন গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বলেন, তাকে পায়ে গুলিবিদ্ধ অবস্থায় গাজীপুর সদর থেকে গ্রেফতার করা হয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019