১৬ এপ্রিল ২০২৪, ০৯:৪৭ অপরাহ্ন, ৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, মঙ্গলবার, ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
দেশের উন্নয়ন ও শান্তির জন্য সকলকে ঐক্যবদ্ধ হতে হবে- রাঙ্গামাটির সাংগ্রাই উৎসবে পার্বত্য প্রতিমন্ত্রী বানারীপাড়ায় বর্ষবরণে বৈশাখী মেলা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান স্নান করতে গিয়ে দূর্গাসাগর দীঘিতে ডুবে একজনে মৃ’ত্যু নলছিটিতে কিশোরীকে ধর্ষণের অভিযোগ, অভিযুক্ত গ্রেফতার ডিমলা উপজেলা পরিষদ নির্বাচনে ১৪ জনের মনোনয়নপত্র দাখিল। ঘোড়াঘাট উপজেলা পরিষদ নির্বাচন ২২ জনের মনোনয়ন দাখিল ঘোড়াঘাট প্রেস ক্লাবের ৩৬তম বর্ষ পুর্তি অনুষ্ঠান বানারীপাড়ায় কলা গাছের সঙ্গে শত্রুতা! চুয়াডাঙ্গায় সর্বোচ্চ তাপমাত্রা ৪০ দশমিক ৬ রেকর্ড দর্শনায় দিলীপ হালদার নামে এক যুবকের মরদেহ উদ্ধার
যৌতুক না পেয়ে স্ত্রীকে শ্বাসরোধে হত্যাচেষ্টা, স্বামী গ্রেফতার।

যৌতুক না পেয়ে স্ত্রীকে শ্বাসরোধে হত্যাচেষ্টা, স্বামী গ্রেফতার।

আজকের ক্রাইম ডেক্স
গাজীপুর মহানগরীর কোনাবাড়ি পারিজাত এলাকায় যৌতুকের দাবিতে স্ত্রীকে মারধরের পর শ্বাসরোধে হত্যাচেষ্টার ঘটনায় স্বামী কাইয়ুম হোসেন জহিরকে (৪০) গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৬ মে) দুপুরে তাকে আদালতে পাঠানো হয়েছে। গ্রেফতার কাইয়ুম বরিশাল জেলার বাবুগঞ্জ থানার চরঠাকুর মল্লিক এলাকার বাসিন্দা।

স্ত্রীর দায়ের করা মামলা সূত্রে জানা গেছে, ৫ বছর আগে শিরীন বেগমের (২৫) সঙ্গে কাইয়ুম হোসেনের বিয়ে হয়। তাদের তিন বছর বয়সী একটি ছেলে সন্তান রয়েছে। গৃহবধূ শিরীন বেগম স্থানীয় একটি সোয়েটার কারখানায় চাকরি করতেন। ৩ মে দুপুরে শিরীন কারখানা থেকে বাসায় খেতে আসলে তার স্বামী কাইয়ুম তার কাছে এক লাখ টাকা যৌতুক দাবি করেন।

শিরীন যৌতুকের টাকা দিতে অস্বীকার জানালে তাকে এলোপাতাড়ি কিল ঘুষি মেরে শরীরের বিভিন্ন স্থানে জখম করেন এবং গলায় ওড়না পেঁচিয়ে শ্বাসরোধে হত্যাচেষ্টা করেন। চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসেন। প্রতিবেশীরা শিরীনকে উদ্ধার করে স্থানীয় একটি ক্লিনিকে ভর্তি করে। এ ঘটনায় শিরীন বেগম নিজে বাদী হয়ে বুধবার কোনাবাড়ি থানায় একটি অভিযোগ দায়ের করেন।

গাজীপুর মেট্রোপলিটন কোনাবাড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সিদ্দিক জানান, অভিযোগের ভিত্তিতে শিরীনের স্বামী কাইয়ুমকে বুধবার রাতেই গ্রেফতার করা হয়েছে। বৃহস্পতিবার সকালে তাকে আদালতে পাঠানো হয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019