১৬ এপ্রিল ২০২৪, ১১:৩৮ পূর্বাহ্ন, ৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, মঙ্গলবার, ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
গৌরনদীতে ইয়াবা দিয়ে ফাঁসাতে গিয়ে ফেঁসে গেলো তিনজন।

গৌরনদীতে ইয়াবা দিয়ে ফাঁসাতে গিয়ে ফেঁসে গেলো তিনজন।

আজকের ক্রাইম ডেক্স:::বরিশালের গৌরনদী উপজেলার নীলখোলা এলাকায় জমিজমা নিয়ে বিরোধের সূত্র ধরে প্রতিপক্ষ যুবককে ইয়াবা ট্যাবলেট দিয়ে ফাঁসাতে গিয়ে ফেঁসে গেছে দুই যুবক ও এক নারী।

গৌরনদী মডেল থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. শাহজাহান জানান, রোববার দুপুরে তার মুঠোফোনে কল করে এক ব্যক্তি অবহিত করেন যে ভুরঘাটা থেকে মাহিন্দাযোগে ইয়াবা নিয়ে টরকী যাচ্ছে মাহিন্দা চালক। এমনকি সে (তথ্যপ্রদানকারী ব্যক্তি) ওই মাহিন্দ্রায় রয়েছে। পরে টরকী নীলখোলা এলাকায় মহাসড়কের ওপর ওই মাহিন্দ্রাটিকে থামানোর জন্য সিগন্যাল দেই। মাহিন্দ্রাটি থামানোর পরপরই দুই যুবক পালিয়ে যাচ্ছিলো। এসময় তাদের দেহ তল্লাশী করে ১০ পিস ইয়াবা ট্যাবলেটসহ
উপজেলার দক্ষিণ রামসিদ্ধি গ্রামের সেকেন্দার মৃধার পুত্র আমির মৃধা (৩০) ও বড় কসবা এলাকার আনোয়ার তালুকদারের পুত্র হৃদয় তালুকদারকে (১৯) আটক করি।

পরবর্তীতে আটক দুইজনকে থানায় নিয়ে আসলে তারা (আটককৃতরা) জানান, আগৈলঝাড়া উপজেলার ভাল্লুকশী গ্রামের মাইনুদ্দিন মৃধার স্ত্রী শাহিনা বেগমের সাথে একই গ্রামের মাহিন্দ্রা চালক নাইম মৃধার জমিজমা নিয়ে বিরোধ রয়েছে। রোববার দুপুরে ওই মহিলা মাহিন্দ্রা চালক নাইম মৃধাকে ইয়াবা দিয়ে ফাঁসিয়ে দেয়ার জন্য আটককৃত আমির ও হৃদয়কে নিয়ে পরিকল্পনা করে নিজেরাই ফেঁসে যায়।

গৌরনদী মডেল থানার ওসি তদন্ত মোঃ তৌহিদুজ্জামান জানান, এঘটনায় আটককৃত দুইজনসহ পলাতক শাহিনা বেগমের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। সোমবার সকালে আটককৃতদের আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে বলেও তিনি উল্লেখ করেন।’

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019