শনিবার, ০৮ মে ২০২১, ০৭:৩০ পূর্বাহ্ন

Notice :
প্রকাশ্যে ধূমপান করে তোপের মুখেপড়া এক তরুণীর ভিডিও ভাইরাল।চরমোনাই পীরের ওয়াজ মাহফিল বাতিল।বিএনপির কোনো নেতাকর্মী যেন পদ্মা সেতু পার না হয় বললেন শাজাহান খান।জাতীয় পরিচয়পত্রের তথ্য অনুযায়ী, ভাতাপ্রাপ্ত প্রায় দুই হাজার বীর মুক্তিযোদ্ধার বয়স ৫০–এর নিচে।করোনা আক্রান্ত কনের অভিনব পদ্ধতিতে বিয়ে (ভিডিও)আবাসিক হোটেলে জনপ্রিয় অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ।পুলিশে হঠাৎ বড় রদবদল।ইউটিউবে যাত্রা শুরু করছেন মিজানুর রহমান আজহারী।
ভালুকায় করোনা সচেতনতায় আলোচনা ও মাস্ক বিতরণ করেন শাহ মোঃ আলী আজগর।

ভালুকায় করোনা সচেতনতায় আলোচনা ও মাস্ক বিতরণ করেন শাহ মোঃ আলী আজগর।

এস.এম. সুজন খান, বিশেষ প্রতিনিধিঃ ময়মনসিংহের ভালুকায় করোনা ভাইরাসের দ্বিতীয় ধাপ মোকাবেলায় গনসচেতনতা তৈরি করার লক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা বাস্তবায়নের অংশ হিসাবে ভালুকা সদর ইউনিয়নে শতভাগ মাস্ক ব্যবহার নিশ্চিত কল্পে করোনা ভাইরাস নিয়ন্ত্রন সামাজিক নিরাপদ দূরুত্ব বজায় রেখে ময়মনসিংহের ভালুকা ইনিয়নের বিভিন্ন মসজিদে মুসল্লিদের মাঝে ৩০ এপ্রিল শুক্রবার জুম্মার নামাজের সময় মাস্ক বিতরন করেন আ’লীগ নেতা সাংবাদিক শাহ্ মো: আলী আজগর।

তিনি আসন ইউনিয়ন পরিষদ নিবার্চনে ভালুকা সদর ৬নং ইউনিয়ন থেকে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী।

শাহ্ মো: আলী আজগর জানান, করোনা ভাইরাস মোকাবেলায় নামা কাঠালীর, ফকির পাড়া, পূর্ব পাড়া, খানবাড়ী, ও নায়েব আলী মাস্টার জামে মসজিদ ও দক্ষিন নামা পাড়া মসজিদে মুসল্লিদের মাঝে মাস্ক বিতরন করা হয় । এসময় মসজিদের খতিব, ইমাম, সভাপতি ও সম্পাদকসহ মুসল্লিগন উপস্থিত ছিলেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English