২৫ এপ্রিল ২০২৪, ০৬:০৯ পূর্বাহ্ন, ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, বৃহস্পতিবার, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
আজ থেকে ঢাকায় শুরু হল এশিয়া- প্যাসিফিক বধির দাবা আন্তর্জাতিক প্রতিযোগিতা ২০২৪ “””””””””””””””” উদ্বোধন করলেন ত্রাণ প্রতিমন্ত্রী মোঃ রিয়াজ হোসেন খান পিপিএম। এডিশনাল এসপি পদে পদোন্নতি পাওয়ায় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বরিশাল জেলা হোটেল শ্রমিক ইউনিয়ন মন্ত্রী-এমপিদের স্বজনরা নির্দেশ না মানলে ব্যবস্থা: কাদের বানারীপাড়ায় ১৩ বছরের কিশোরীকে অপহরণ করে ৫ দিন আটকে রেখে ধর্ষণ লম্পট গ্রেফতার আজ আকাশে দেখা মিলবে গোলাপী চাঁদ এক রাতেই ৮০ বার কাঁপলো তাইওয়ান! চুয়াডাঙ্গায় সকালে ইসতিসকার নামাজ আদায়, রাতেই নামল স্বস্তির বৃষ্টি ভোলায় পোস্ট অফিসে আইসক্রিমের ব্যবসা পটুয়াখালীতে মাদক অভিযানে গিয়ে ৩ পুলিশ সদস্য আহত চুয়াডাঙ্গায় বৃষ্টির জন্য বিশেষ নামাজ ও মোনাজাত
আজ বানারীপাড়া প্রেসক্লাবের সাবেক সম্পাদক প্রভাষক খলিলুর রহমানের ৮ম মৃত্যুবার্ষিকী।

আজ বানারীপাড়া প্রেসক্লাবের সাবেক সম্পাদক প্রভাষক খলিলুর রহমানের ৮ম মৃত্যুবার্ষিকী।

রাহাদ সুমন,বিশেষ প্রতিনিধি:
আজ ২৯ এপ্রিল বরিশালের বানারীপাড়া প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও উপজেলার মসজিদ বাড়ি স্কুল অ্যান্ড কলেজের সাবেক প্রভাষক মোঃ খলিলুর রহমানের ৮ম মৃত্যুবার্ষিকী। এ উপলক্ষে তার রুহের মাগফেরাত কামনা করে পরিবারের পক্ষ থেকে দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়েছে। প্রসঙ্গত ২০১৩ সালের ২৯ এপ্রিল বিকালে ব্রেন টিউমারের চিকিৎসার জন্য ঢাকা যাওয়ার পথে সাংবাদিক খলিলুর রহমান অকাল মৃত্যুবরণ করেন। তিনি পৌরসভার ৪ নং ওয়ার্ড আওয়ামী লীগেরও সাধারণ সম্পাদক ছিলেন।
উপজেলার রাজ্জাকপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ইশরাত জাহান মুন্নী মরহুম খলিলুর রহমানের স্ত্রী। মৃত্যুকালে খলিলুর রহমান মা, স্ত্রী ও শিশু কন্যা শিফাকে রেখে যান। পরে তার মা ক্যান্সারে আক্রান্ত হয়ে মারা যান।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019