শনিবার, ০৮ মে ২০২১, ০৭:৩১ পূর্বাহ্ন

Notice :
প্রকাশ্যে ধূমপান করে তোপের মুখেপড়া এক তরুণীর ভিডিও ভাইরাল।চরমোনাই পীরের ওয়াজ মাহফিল বাতিল।বিএনপির কোনো নেতাকর্মী যেন পদ্মা সেতু পার না হয় বললেন শাজাহান খান।জাতীয় পরিচয়পত্রের তথ্য অনুযায়ী, ভাতাপ্রাপ্ত প্রায় দুই হাজার বীর মুক্তিযোদ্ধার বয়স ৫০–এর নিচে।করোনা আক্রান্ত কনের অভিনব পদ্ধতিতে বিয়ে (ভিডিও)আবাসিক হোটেলে জনপ্রিয় অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ।পুলিশে হঠাৎ বড় রদবদল।ইউটিউবে যাত্রা শুরু করছেন মিজানুর রহমান আজহারী।
যৌন উত্তেজক সিরাপসহ যুবলীগের দুই নেতা আটক।

যৌন উত্তেজক সিরাপসহ যুবলীগের দুই নেতা আটক।

ওয়েব ডেস্ক
পাবনা শহরের পৌর এলাকার শালগাড়িয়া থেকে অস্ত্র ও বিপুল পরিমাণ অবৈধ যৌন উত্তেজক সিরাপসহ যুবলীগের দুই নেতাকে আটক করেছে পুলিশ।

আটককৃতরা হলেন- ছোট শালগাড়িয়া এলাকার মৃত আকু শেখের ছেলে আজমল (৩৫) ও মৃত আফজাল হোসেনের ছেলে রাজ আহমেদ রনি (৪০)। দু’জনই পাবনা জেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য।
পাবনার পুলিশ সুপার মুহিবুল ইসলাম খান জানান, গোপন সংবাদের ভিত্তিতে পাবনার অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলমের নেতৃত্বে গোয়েন্দা পুলিশ বুধবার (২৮ এপ্রিল) দিনগত রাতে ছোট শালগাড়িয়া এলাকায় অভিযান চালায়। এ সময় আজমলকে আটকের পর তল্লাশি করে তার কোমরে লুকিয়ে রাখা লাইসেন্সবিহীন একটি বিদেশি পিস্তল, ম্যাগজিন ও সাত রাউন্ড গুলি উদ্ধার করে। আজমলের বিরুদ্ধে পাবনা সদর থানায় অস্ত্র আইনে মামলা করা হয়েছে।

পুলিশ জানায়, আজমল চিহ্নিত সন্ত্রাসী। তার বিরুদ্ধে হত্যা ও অস্ত্র আইনে চারটি মামলা রয়েছে।
এদিকে, ছোট শালগাড়িয়া এলাকায় এ অভিযান চালানোর সময় একটি কারখানা থেকে বিপুল পরিমাণ অবৈধ যৌন উত্তেজক সিরাপ, মানবদেহের জন্য ক্ষতিকারক রাসায়নিক পদার্থ ও ৫ বোতল স্পিরিটসহ রনি নামে একজনকেও আটক করা হয়। তার বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে মামলা করা হয়েছে।
পুলিশ সুপার মুহিবুল ইসলাম খান আরও বলেন, পাবনায় অস্ত্র ও মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে পুলিশ নিয়মিত অভিযান পরিচালনা করছে। কারও ব্যক্তি পরিচয় পুলিশের দেখার বিষয় নয়। অপরাধী হলে তাকে আইনের আওতায় আসতেই হবে।
তবে, কোনো অপরাধীর ব্যক্তিগত অপরাধের দায় যুবলীগ নেবে না বলে মন্তব্য করেছেন জেলা যুবলীগের আহবায়ক আলী মর্তুজা বিশ্বাস সনি।
তিনি বলেন, আটক হওয়া ব্যক্তিদের বিষয়ে জেনেছি। বিষয়টি কেন্দ্রীয় যুবলীগের নেতৃবৃন্দকে জানানো হয়েছে। অভিযুক্তদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English