২৪ এপ্রিল ২০২৪, ০৩:০৬ পূর্বাহ্ন, ১৪ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, বুধবার, ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
চুয়াডাঙ্গায় বৃষ্টির জন্য বিশেষ নামাজ ও মোনাজাত বানারীপাড়ায় অগ্নিকান্ডে দিনমজুরের বসতঘর ভস্মিভূত: খোলা আকাশের নীচে সপরিবারে মানবেতর জীবন! ঘোড়াঘাট উপজেলা পরিষদ নির্বাচন কৌশলী বিএনপির একাংশ ভোটের মাঠে, একাধিক প্রার্থী আ.লীগের বরিশাল সদর উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ নলছিটিতে গৃহবধূর হত্যার অভিযোগে স্বামীকে আটক করেছে পুলিশ গাইবান্ধায় মন্দিরভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের শিক্ষকদের বুনিয়াদি প্রশিক্ষণের উদ্বোধন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রীর সাথে ঢাকাস্থ ব্রিটিশ হাইকমিশনারের সৌজন্য সাক্ষাৎ বোরকা পরে বালিকা মাদরাসায় যুবক, ধরা পড়ে খেলেন গণপিটুনি ২৪ বছর কারাভোগ শেষে ভ্যান নিয়ে বাড়ি ফিরলেন ওলিউল কাতারের সঙ্গে ৫ চুক্তি ও ৫ সমঝোতা স্মারক সই
গৌরনদীতে দেশীয় অস্ত্রসহ গ্রেপ্তার ৩।

গৌরনদীতে দেশীয় অস্ত্রসহ গ্রেপ্তার ৩।

আজকের ক্রাইম ডেক্স::: দেশীয় অস্ত্রসহ তিনজনকে গ্রেপ্তার করেছে বরিশালের গৌরনদী মডেল থানা পুলিশ। গতকাল মঙ্গলবার দিবাগত রাতে উপজেলার টরকী বন্দর সংলগ্ন সুন্দরী এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তাররা হলো- উপজেলার বাঙ্গিলা গ্রামের আসাদুল বেপারী, তুহিন হাওলাদার ও নন্দনপট্টি গ্রামের টিটু সরদার।

গৌরনদী মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি/তদন্ত) মোঃ তৌহিদুজ্জামান জানান, উপজেলার টরকী বন্দর সংলগ্ন সুন্দরী এলাকায় একটি মোটরসাইকেলের গতিরোধ করেন থানা পুলিশ। এসময় মোটরসাইকেলে থানা তিন যুবক দৌড়ে পালানোর চেষ্টাকালে ধাওয়া করে তিনজনকেই আটক করা হয়। পরবর্তীতে দুইজনের কাছ থেকে একটি রাম দা ও একটি অত্যাধুনিক চাইনিজ কুড়াল উদ্ধার করা হয়। পরে পুুলিশ তাদের গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে।

এ ঘটনায় থানার এসআই মোঃ আব্দুল হক বাদী হয়ে অস্ত্র আইনে মামলা দায়ের করেছেন।’

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019