২৬ এপ্রিল ২০২৪, ০৯:১৬ পূর্বাহ্ন, ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, শুক্রবার, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
বাংলাদেশের উন্নতি দেখে এখন লজ্জিত হই: পাকিস্তানের প্রধানমন্ত্রী ঝালকাঠিতে মৎস্য কর্মকর্তার ৩ ঘন্টার অভিযানে ১ লক্ষ টাকার অবৈধ জাল জব্দ বৃষ্টি প্রত্যাশায় ইস্তিস্কার নামাজে কাঁদলেন ঝালকাঠিবাসী দামুড়হুদায় সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়নে করণীয়” শীর্ষক সেমিনার আইন-শৃঙ্খলার ব্যত্যয় হলে সরকারের উন্নয়ন কাজেরও ব্যত্যয় ঘটবে- পার্বত্য প্রতিমন্ত্রী বরিশালে মাদক মামলার রায়ে অভিযুক্ত খালাস, পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে ব্যবস্থা চুয়াডাঙ্গায় ইসলামী নেতাদের নিয়ে পুলিশের মতবিনিময় সভা কে এম পি খালিশপুর থানা পুলিশের অভিযানে অনলাইন ডিজিটালাইজড প্রতারক চক্রের ২সক্রিয় সদস্য গ্রেপ্তার। আজ থেকে ঢাকায় শুরু হল এশিয়া- প্যাসিফিক বধির দাবা আন্তর্জাতিক প্রতিযোগিতা ২০২৪ “””””””””””””””” উদ্বোধন করলেন ত্রাণ প্রতিমন্ত্রী মোঃ রিয়াজ হোসেন খান পিপিএম। এডিশনাল এসপি পদে পদোন্নতি পাওয়ায় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বরিশাল জেলা হোটেল শ্রমিক ইউনিয়ন
টাকা না দেওয়ায় আনসার সদস্যের হাতে নির্যাতনের শিকার।

টাকা না দেওয়ায় আনসার সদস্যের হাতে নির্যাতনের শিকার।

আজকের ক্রাইম ডেক্স
গেট পাস থাকার পরও দাবিকৃত টাকা না দেয়ায় ঢাকা শিশু হাসপাতালে আনসার সদস্যের হাতে নির্যাতনের শিকার হলেন সদ্য ভূমিষ্ঠ সন্তানের বাবা-মা।

অন্যায়ের প্রতিবাদ করায় হাসপাতাল কক্ষে আটকে রেখে নবজাতকের বাবাকে করা হয় মারধর। এ ঘটনায় বিব্রত সেখানকার চিকিৎসকরা দুঃখ প্রকাশ করেছেন। অভিযুক্ত আনসার সদস্যদের শাস্তি দাবি করেছেন ভুক্তভোগীরা।
দুদিন আগে সন্তানের মা হয়েছেন রাজধানীর আদাবরের বাসিন্দা মৌসুমী। বুধবার থেকে ভর্তি আছেন হাসপাতালে।

শনিবার (২৪ এপ্রিল) সকালে হঠাৎ সিজার পরবর্তী যন্ত্রণা শুরু হলে স্বামীকে খবর দেয়া হয়। তার স্বামী সবুজ হাসপাতালের গেটে আসতেই বাধা দেন দুই আনসার সদস্য।
গেট পাস থাকার পরও অবৈধভাবে তারা সবুজের কাছে টাকা দাবি করলে তা দিতে রাজি না হাওয়ায় টেনেহিঁচড়ে একটি কক্ষে নিয়ে গিয়ে মারধর করেন ওই আনসার সদস্যরা।
এসময় মৌসুমী চারতলার ওয়ার্ড থেকে ড্রেসিং করাতে নিচে নেমে স্বামী সবুজকে মারধর করতে দেখে প্রতিবাদ করলে তাকেও নির্যাতনের শিকার হতে হয়।
নির্যাতিত সবুজ বলেন, ‘তারা আমাকে প্রশাসনের অনুমতি নিয়ে আসতে বলে। আমাকে জানায়—ডাক্তার ডাকলেও ঢুকতে দেওয়া যাবে না। প্রায় ৫ জন মিলে আমাকে নির্যাতন করেছে।’
গেট পাস থাকলেও অর্থ না দিলে রোগীর স্বজনদের হাসপাতালের ভেতর ঢুকতে দেওয়া হয় না বলে অভিযোগ রয়েছে।
চিকিৎসা নিতে আসা রোগী ও স্বজনদের সঙ্গে এমন আচরণ কাম্য নয় জানিয়ে দুঃখ প্রকাশ করেছেন হাসপাতালের চিকিৎসকরা।
এ প্রসঙ্গে স্বাধীনতা চিকিৎসক পরিষদের ঢাকা শিশু হাসপাতালের সাধারণ সম্পাদক বলেন, যে ঘটনাটা ঘটেছে—এর জন্য চিকিৎসক হিসেবে আমি লজ্জিত।
ঘটনার সত্যতা পাওয়ায় দুই আনসার সদস্যকে সাময়িক বরখাস্ত করা হয়েছে বলে জানিয়েছেন ঊর্ধ্বতন কর্মকর্তা জহুরুল ইসলাম।
সরকারি হাসপাতালে নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যদের এমন দৌরাত্ম্যের প্রতিকার চান চিকিৎসকরাও।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019