শনিবার, ০৮ মে ২০২১, ০৭:৪০ পূর্বাহ্ন

Notice :
প্রকাশ্যে ধূমপান করে তোপের মুখেপড়া এক তরুণীর ভিডিও ভাইরাল।চরমোনাই পীরের ওয়াজ মাহফিল বাতিল।বিএনপির কোনো নেতাকর্মী যেন পদ্মা সেতু পার না হয় বললেন শাজাহান খান।জাতীয় পরিচয়পত্রের তথ্য অনুযায়ী, ভাতাপ্রাপ্ত প্রায় দুই হাজার বীর মুক্তিযোদ্ধার বয়স ৫০–এর নিচে।করোনা আক্রান্ত কনের অভিনব পদ্ধতিতে বিয়ে (ভিডিও)আবাসিক হোটেলে জনপ্রিয় অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ।পুলিশে হঠাৎ বড় রদবদল।ইউটিউবে যাত্রা শুরু করছেন মিজানুর রহমান আজহারী।
সিলেট কাউন্সিলর লায়েকের বাসায় হামলা।

সিলেট কাউন্সিলর লায়েকের বাসায় হামলা।

আবুল কাশেম রুমন,সিলট: সিলেট সিটি কর্পারেশনের ৩নং ওয়ার্ডের কাউন্সিলর আবুল কালাম আজাদ লায়েকের বাসা ও কার্যালয় হামলা-ভাঙচুরকারীদর সনাক্ত করা হয়েছে।
ঘটনার পর পুলিশ বাসার সিসিটিভি ফুটেজ দেখে এসব সন্ত্রাসীদের সনাক্ত করে। পুলিশের একটি সূত্র বিষয়টি নিশ্চিত করছে।
কাউন্সিলর আবুল কালাম আজাদ লায়েক জানান, যারা হামলা করছে সিসিটিভি ফুটেজ তাদের চেহারা স্পষ্ট দেখা গেছে। তারা হচ্ছ, যুবদল নেতা মাহাম্মদ লাহিন, এরশাদ, রাশিদ, সাগর, বিদ্যুৎ, আনদ, মুনা ও তাদের আরা কয়েকজন সহোযোগী রয়েছেন।
তিনি বলেন, ভোটের সময় আমার সাথে যারা ছিলেন এবং কাজ করছিলেন তাদের বাসায়ও হামলা চালানো হয়। আমার বাসার বিদ্যুৎ লাইন এবং সিসিটিভির ক্যাবল কেটে দেয়া হয়েছ। পুলিশ সিসিটিভির ফুটজ দেখে সন্ত্রাসীদের চিনতে পেরেছে।
কোতায়ালি মডেল থানার ওসি এস.এম আবু ফরহাদ বলেন, পুলিশ সিসিটিভি ফুটজ দেখে স্থানীয় কয়েক জনকে চিহ্নিত করতে পারছেন। মামলা দায়েরের পর তাদের বিরুদ্ধ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।
উল্লখ্য শুক্রবার (২৩ এপ্রিল) রাত ৮টার দিকে নগরীর মুন্সিপাড়া¯ কাউন্সিলর আবুল কালাম আজাদ লায়কর বাসা এবং কার্যালয়সহ আশেপাশ আরও অন্তত ২০টি বাসায় একই সঙ্গ হামলা চালায় ১৫-২০ জন দুর্বত্ত।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English