০৩ মে ২০২৪, ০৪:২৪ অপরাহ্ন, ২৩শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, শুক্রবার, ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
তিন বছর পর জামিনে কারামুক্ত মামুনুল হক দেশজুড়ে টানা বৃষ্টির সুখবর দিল আবহাওয়া অফিস পাওনা টাকা না পেয়ে বন্ধুর স্ত্রীকে বিয়ে, অতঃপর… সাংবাদিককে হুমকি কোনোভাবেই গ্রহণযোগ্য নয়: মিলার দামুড়হুদায় কনের বাড়িতে ভ্রাম্যমান আদালত, খাবার পেল এতিমখানা গৌরনদীর ধানডোবা গ্রামে স্ত্রীর অধিকার পেতে তিন মাসের আন্তঃসত্ত্বা নিয়ে প্রেমিকের বাড়িতে অনশন ঢাকা রিজিয়ন টুরিস্ট পুলিশ ও নেক্সট টুর অপারেটর এর মধ্যে আলোচনা ও মতবিনিময় স্মার্ট বাবুগঞ্জ গড়ার প্রত্যয়ে চেয়ারম্যান প্রার্থী স্বপনের গনসংযোগ আমার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে নির্বাচনের পরিবেশ নষ্ট করার চেষ্টা চলছে : এসএম জাকির হোসেন কালকিনি উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ সম্পন্ন
প্রশাসনকে ভুল তথ্য দিয়ে হয়রানির অপরাধে ১০ হাজার টাকা জরিমানা ।

প্রশাসনকে ভুল তথ্য দিয়ে হয়রানির অপরাধে ১০ হাজার টাকা জরিমানা ।

ঝালকাঠি প্রতিনিধি :ঝালকাঠির নলছিটিতে প্রশাসনকে বাল্যবিবাহের ভুল তথ্য দিয়ে হয়রানির করার অপরাধে ভ্রাম্যমাণ আদালতে এক যুবককে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। শুক্রবার বিকেলে এ জরিমানা করেন উপজেলা নির্বাহী অফিসার রুম্পা সিকদার।

জানা গেছে উপজেলার কাপরকাঠি গ্রামে শুক রঞ্জন হাওলাদারের বাড়ীতে বাল্য বিবাহের আয়োজন করা হয়েছে মর্মে একই এলাকার শিশির চন্দ্র হাওলাদার উপজেলা নির্বাহী অফিসারকে অবহিত করেন। কিন্তু সরোজমিনে গিয়ে তার দেওয়া তথ্যের কোন সত্যতা পায়নি প্রশাসনের লোকজন। যার কারণে শিশির চন্দ্র হাওলাদারকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। তার বাবার নাম কালাচাঁন চন্দ্র হাওলাদার।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার রুম্পা সিকদার বলেন, আমাকে বাল্য বিবাহ আয়োজনের তথ্য দেওয়া হয় আমি শুক্রবার বিকেলে ঘটনাস্থলে যাই কিন্তু সেখানে গিয়ে কোন বিয়ের আয়োজন পাওয়া যায়নি স্থানীয়রাও বিয়ের আয়োজন হচ্ছে এরকম কোন তথ্য জানতেন না।

জানা যায় তথ্য দাতা শিশিরচন্দ্র হাওলাদারের সাথে শুক রঞ্জন হাওলাদারের পুরনো পারিবারিক বিরোধ রয়েছে যা নিয়ে বেশ কয়েকদিন আগে উভয় পক্ষ মারামারি করেছেন এবং সেই ঘটনায় নলছিটি থানায় অভিযোগ দায়ের করা হয়েছিল।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019