শনিবার, ০৮ মে ২০২১, ০৭:৪২ পূর্বাহ্ন

Notice :
প্রকাশ্যে ধূমপান করে তোপের মুখেপড়া এক তরুণীর ভিডিও ভাইরাল।চরমোনাই পীরের ওয়াজ মাহফিল বাতিল।বিএনপির কোনো নেতাকর্মী যেন পদ্মা সেতু পার না হয় বললেন শাজাহান খান।জাতীয় পরিচয়পত্রের তথ্য অনুযায়ী, ভাতাপ্রাপ্ত প্রায় দুই হাজার বীর মুক্তিযোদ্ধার বয়স ৫০–এর নিচে।করোনা আক্রান্ত কনের অভিনব পদ্ধতিতে বিয়ে (ভিডিও)আবাসিক হোটেলে জনপ্রিয় অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ।পুলিশে হঠাৎ বড় রদবদল।ইউটিউবে যাত্রা শুরু করছেন মিজানুর রহমান আজহারী।
প্রশাসনকে ভুল তথ্য দিয়ে হয়রানির অপরাধে ১০ হাজার টাকা জরিমানা ।

প্রশাসনকে ভুল তথ্য দিয়ে হয়রানির অপরাধে ১০ হাজার টাকা জরিমানা ।

ঝালকাঠি প্রতিনিধি :ঝালকাঠির নলছিটিতে প্রশাসনকে বাল্যবিবাহের ভুল তথ্য দিয়ে হয়রানির করার অপরাধে ভ্রাম্যমাণ আদালতে এক যুবককে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। শুক্রবার বিকেলে এ জরিমানা করেন উপজেলা নির্বাহী অফিসার রুম্পা সিকদার।

জানা গেছে উপজেলার কাপরকাঠি গ্রামে শুক রঞ্জন হাওলাদারের বাড়ীতে বাল্য বিবাহের আয়োজন করা হয়েছে মর্মে একই এলাকার শিশির চন্দ্র হাওলাদার উপজেলা নির্বাহী অফিসারকে অবহিত করেন। কিন্তু সরোজমিনে গিয়ে তার দেওয়া তথ্যের কোন সত্যতা পায়নি প্রশাসনের লোকজন। যার কারণে শিশির চন্দ্র হাওলাদারকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। তার বাবার নাম কালাচাঁন চন্দ্র হাওলাদার।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার রুম্পা সিকদার বলেন, আমাকে বাল্য বিবাহ আয়োজনের তথ্য দেওয়া হয় আমি শুক্রবার বিকেলে ঘটনাস্থলে যাই কিন্তু সেখানে গিয়ে কোন বিয়ের আয়োজন পাওয়া যায়নি স্থানীয়রাও বিয়ের আয়োজন হচ্ছে এরকম কোন তথ্য জানতেন না।

জানা যায় তথ্য দাতা শিশিরচন্দ্র হাওলাদারের সাথে শুক রঞ্জন হাওলাদারের পুরনো পারিবারিক বিরোধ রয়েছে যা নিয়ে বেশ কয়েকদিন আগে উভয় পক্ষ মারামারি করেছেন এবং সেই ঘটনায় নলছিটি থানায় অভিযোগ দায়ের করা হয়েছিল।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English