শনিবার, ০৮ মে ২০২১, ০৭:৪৩ পূর্বাহ্ন

Notice :
প্রকাশ্যে ধূমপান করে তোপের মুখেপড়া এক তরুণীর ভিডিও ভাইরাল।চরমোনাই পীরের ওয়াজ মাহফিল বাতিল।বিএনপির কোনো নেতাকর্মী যেন পদ্মা সেতু পার না হয় বললেন শাজাহান খান।জাতীয় পরিচয়পত্রের তথ্য অনুযায়ী, ভাতাপ্রাপ্ত প্রায় দুই হাজার বীর মুক্তিযোদ্ধার বয়স ৫০–এর নিচে।করোনা আক্রান্ত কনের অভিনব পদ্ধতিতে বিয়ে (ভিডিও)আবাসিক হোটেলে জনপ্রিয় অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ।পুলিশে হঠাৎ বড় রদবদল।ইউটিউবে যাত্রা শুরু করছেন মিজানুর রহমান আজহারী।
তদন্তে কোন অভিযোগ পাওয়া যায়নি বললেন- মৎস্য কর্মকর্তা।

তদন্তে কোন অভিযোগ পাওয়া যায়নি বললেন- মৎস্য কর্মকর্তা।

বাবুগঞ্জ(বরিশাল)প্রতিনিধি।
উদ্দেশ্য যদি থাকে সৎ। চিন্তা চেতনা যদি থাকে মানব কল্যানে সে মানুষকে কেউ দমিয়ে রাখতে পারেনা। এমনকি অপপ্রচার করে কারো জনপ্রিয়তা দমিয়ে রাখা যায়না।

বাবুগঞ্জ উপজেলার দেহেরগতি ইউনিয়নের জনপ্রিয় চেয়ারম্যান মোঃ মশিউর রহমান কে নিয়ে বিভিন্ন গনমাধ্যমে চাল বিতরনে কম দেয়া নিয়ে সংবাদ প্রকাশিত হবার বিষয়ে স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় কালে এ কথা বলেন। চেয়ারম্যান আরো বলেন, জনগণের প্রকৃত সেবক হতে ও মানব কল্যানে কাজ করতে জনপ্রতিনিধি হয়েছি। গরীব অসহায় মানুষের জন্য সরকারের বরাদ্ধকৃত সাহায্য সুষম বন্টনের মাধ্যমে প্রকৃত অসহায় মানুষের মুখের ফোঁটানেরা জন্যই প্রতিনিয়ত কাজ করে যাচ্ছি।
যে কারণে একটি মহল জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে রাজনৈতিক ফায়দা লুটতে বিভিন্ন ষড়যন্ত্র ও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক, নাম সর্বস্ব অনলাইন পত্রিকায় বিভিন্ন মিথ্যা ও ভিত্তিহীন কথা লিখে অপপ্রচার চালাচ্ছে। এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

মশিউর রহমান সাংবাদিকদের বলেন, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগের দলীয় মনোনয়ন পাওয়ায় একটি মহল ঈর্ষান্বিত। তাদের নিশ্চিত পরাজয় ভেবে আমার বিরুদ্ধে জেলেদের চাল ওজনে কম দেওয়ার অভিযোগ তুলেছেন। যা আদৌ সত্য নয়।

গুজবের জবাবে রটনাকারীদের উদ্দেশ্যে তিনি বলেন, ‘ষড়যন্ত্র ও কুৎসা রটিয়ে জনপ্রিয়তা অর্জন করা যায় না। ভালো কাজ করুন, তাহলে জনগণ আপনাদের সাথে থাকবে-নাহলে আঁস্তাকুড়ে নিক্ষিপ্ত হবেন। তারা আরও বলেন, ‘অপপ্রচান ও ষড়যন্ত্র করে কখনো মশিউর রহমানকে দমিয়ে রাখতে পারবেন না।’

গত ২১ এপ্রিল জাগরণ সংবাদ নামে ও কয়েকটি ফেসবুক আইডিতে দেহেরগতি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মশিউর রহমানের নামে “মৎস্য অধিদপ্তরের ত্রানের (জেলেদের) চাল ওজনে কম দেয়ার অভিযোগ তুলেছেন জেলেরা” মর্মে একটি সংবাদ প্রকাশিত হয়।

যার অনুসন্ধানে জানা গেছে ঘটনাটি সম্পূর্ণ ভিত্তিহীণ। সংবাদে যাদের নাম উল্লেখ করা হয়েছে তাদের মধ্যে হারুণ অর রশিদ ও করিম নামের কোন জেলেকে চাল দেওয়া হয়নি বলে জানান মশিউর রহমান।

বাবুগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সদস্য ও সাবেক চেয়ারম্যান মোঃ শাহজাহান শিকদার বলেন, মশিউর রহমান একজন সৎ ও পরোপকারী চেয়ারম্যান। তার নামে চাল ওজনে কম দেওয়ার অভিযোগ আসন্ন নির্বাচনে প্রতিপক্ষের একটি চক্রান্ত ও প্রতিহিংসা পরায়নতা মাত্র।

দেহেরগতি ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের নিবন্ধিত জেলে মোঃ জামাল হোসেন ফরাজী বলেন, মশিউর রহমান অত্যান্ত সৎ নিষ্ঠাবান জনপ্রতিনিধি। জলেদের জন্য প্রতিবরাদ্ধেই আমরা সঠিক মাপে চাল পাই।

উপজেলা মৎস্য কর্মকর্তা মোঃ সাইদুজ্জামান বলেন, দেহেরগতি ইউনিয়নে নিবন্ধিত জেলেদের জন্য বরাদ্ধকৃত চাল ওজনে কম দেওয়ার যে অভিযোগ তুলেছেন তাহা সম্পূর্ণ ভিত্তিহীন। আমি তদন্ত করেছি , ওজনে দশ কেজি বা বিশ কেজি চাল কম দেওয়ার কোন অভিযোগ পাইনি।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English