১৯ এপ্রিল ২০২৪, ০৫:২৪ পূর্বাহ্ন, ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, শুক্রবার, ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
বানারীপাড়ায় বীর মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের ফুলেল শুভেচ্ছায সিক্ত মেনন বানারীপাড়ায় তহশিলদার ও সার্ভেয়ারের বিরুদ্ধে অনিয়ম-দুর্নীতির অভিযোগ যুবকের আত্নহত্যা, বাড়িতে খালু শ্বশুরের ঘুষি, সালিশে মেম্বারের দেওয়া থাপ্পড় না কি স্ত্রীর ওপর অভিমান বাবুগঞ্জে আওয়ামী লীগের সভাপতির সাথে ওয়ার্ড আওয়ামী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত চুয়াডাঙ্গায় ৫’শ পেঁপে গাছ কেটে দেয়ার প্রতিবাদে কৃষকজোটের মানববন্ধন ও সমাবেশ বাবুগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন গাবখান সেতুর টৌলপ্লাজায় ভয়াভয় দূর্ঘটনায় দায়ী ঘাতক ট্রাকচালক ও সহযোগী আটক মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা গলায় তিল থাকা নারীদের যেসব গুণ থাকে বরিশালে হাসপাতালের প্রিজন সেলে খুনের ঘটনায় ৩ কারা পুলিশ বরখাস্ত
বিস্ফোরক মামলায় মাওলানা রফিকুল রিমান্ডে।

বিস্ফোরক মামলায় মাওলানা রফিকুল রিমান্ডে।

আজকের ক্রাইম ডেক্স
ময়মনসিংহের কোতোয়ালি মডেল থানার বিস্ফোরক মামলায় মাওলানা রফিকুল ইসলাম মাদানীর এক দিনের রিমান্ড মঞ্জুর করেছেন অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত।

বুধবার (২১ এপ্রিল) দুপুরে কোতোয়ালি থানার মামলার তদন্ত কর্মকর্তা রফিকুল ইসলাম মাদানীর ১০ দিনের রিমান্ড আবেদন করেন ভার্চুয়াল আদালতে। শুনানি শেষে অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. আব্দুল হাই একদিনের রিমান্ড মঞ্জুর করেন।
নেত্রকোনার পূর্বধলার নিজ বাড়ি থেকে গ্রেফতারের পর ২৯ মার্চ ময়মনসিংহের কোতোয়ালি থানায় দায়ের করা বিস্ফোরক আইনের মামলায় গ্রেফতার দেখানো হয় রফিকুল ইসলামমে। অন্য মামলায় রফিকুল ইসলাম মাদানী কাশিমপুর কারাগারে রয়েছেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019