শনিবার, ০৮ মে ২০২১, ০৭:২৯ পূর্বাহ্ন

Notice :
প্রকাশ্যে ধূমপান করে তোপের মুখেপড়া এক তরুণীর ভিডিও ভাইরাল।চরমোনাই পীরের ওয়াজ মাহফিল বাতিল।বিএনপির কোনো নেতাকর্মী যেন পদ্মা সেতু পার না হয় বললেন শাজাহান খান।জাতীয় পরিচয়পত্রের তথ্য অনুযায়ী, ভাতাপ্রাপ্ত প্রায় দুই হাজার বীর মুক্তিযোদ্ধার বয়স ৫০–এর নিচে।করোনা আক্রান্ত কনের অভিনব পদ্ধতিতে বিয়ে (ভিডিও)আবাসিক হোটেলে জনপ্রিয় অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ।পুলিশে হঠাৎ বড় রদবদল।ইউটিউবে যাত্রা শুরু করছেন মিজানুর রহমান আজহারী।
হেফাজতের ৩ নেতার ২১ দিনের রিমান্ড মঞ্জুর।

হেফাজতের ৩ নেতার ২১ দিনের রিমান্ড মঞ্জুর।

আজকের ক্রাইম ডেক্স
নাশকতার তিন মামলায় হেফাজত নেতা মুফতি শাখাওয়াত হোসাইন রাজী ও মঞ্জুরুল ইসলাম আফেন্দির ৭ দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। এছাড়া ৭ দিনের রিমান্ড মঞ্জুর করা হয়েছে আরেক হেফাজত নেতা মাওলানা কোরবান আলীর।

বুধবার (২১ এপ্রিল) ঢাকা মহানগর হাকিম মামুনুর রশীদ শুনানি শেষে এ রিমান্ড মঞ্জুর করেন।
এর আগে পাঁচ দিনের রিমান্ড শেষে শাখাওয়াত হোসাইন ও মঞ্জুরুল ইসলাম আফেন্দিকে আদালতে হাজির করে পুলিশ। এসময় মতিঝিলের দুই মামলা ও পল্টন থানার এক মামলায় গ্রেফতার দেখিয়ে এই দু’জনের তিন মামলায় দশ দিন করে ৩০ দিনের রিমান্ড আবেদন করে পুলিশ। শুনানি শেষে তাদেরকে প্রত্যেক মামলায় সাত দিন করে ২১ দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

এদিকে, সংগঠনটির কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি কোরবান আলীকে হাজির করা হয় আদালতে। তারও ৭ দিনে রিমান্ড মঞ্জুর করেন আদালত। কোরবার আলীকে মঙ্গলবার সন্ধ্যায় গ্রেফতার করে পুলিশ।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English