১৮ এপ্রিল ২০২৪, ১০:২৪ অপরাহ্ন, ৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, বৃহস্পতিবার, ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
যুবকের আত্নহত্যা, বাড়িতে খালু শ্বশুরের ঘুষি, সালিশে মেম্বারের দেওয়া থাপ্পড় না কি স্ত্রীর ওপর অভিমান বাবুগঞ্জে আওয়ামী লীগের সভাপতির সাথে ওয়ার্ড আওয়ামী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত চুয়াডাঙ্গায় ৫’শ পেঁপে গাছ কেটে দেয়ার প্রতিবাদে কৃষকজোটের মানববন্ধন ও সমাবেশ বাবুগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন গাবখান সেতুর টৌলপ্লাজায় ভয়াভয় দূর্ঘটনায় দায়ী ঘাতক ট্রাকচালক ও সহযোগী আটক মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা গলায় তিল থাকা নারীদের যেসব গুণ থাকে বরিশালে হাসপাতালের প্রিজন সেলে খুনের ঘটনায় ৩ কারা পুলিশ বরখাস্ত বাবুগঞ্জে ইউপি চেয়ারম্যানকে অবরুদ্ধ করে বিক্ষোভ: ধাওয়া-পাল্টা ধাওয়া দেশের উন্নয়ন ও শান্তির জন্য সকলকে ঐক্যবদ্ধ হতে হবে- রাঙ্গামাটির সাংগ্রাই উৎসবে পার্বত্য প্রতিমন্ত্রী
চাপাইনবাবগঞ্জে অবৈধ বালু উত্তোলনের দায়ে ৮ জনকে জরিমানা।

চাপাইনবাবগঞ্জে অবৈধ বালু উত্তোলনের দায়ে ৮ জনকে জরিমানা।

সুজন আলী, চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি :
চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার পদ্মা নদীতে প্রশাসনের নাম ভাঙিয়ে অবৈধভাবে বালু ও ভরাট উত্তোলনের দায়ে আটজনকে এক লাখ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

সোমবার রাতে ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও উপজেলা নির্বাহী কর্মকর্তা সাকিব আল-রাব্বি এই রায় দেন। তিনি জানান, উচ্চ পর্যায়ের প্রশাসনের নাম ভাঙিয়ে এক শ্রেণির অসাধু ব্যবসায়ী পদ্মায় অবৈধভাবে বালু ও ভরাট উত্তোলন করে আসছে- এমন সংবাদের ভিত্তিতে পাঁকা, উজিরপুর, সাত্তার মোড় ও বহালাবাড়িসহ বিভিন্ন এলাকায় অভিযান চালানো হয়।

অভিযানে বালু-ভরাটের মালিক ও ট্রাক্টর চালকসহ আটজনকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে অবৈধভাবে বালু-ভরাট উত্তোলনের কাজে ব্যবহৃত বিভিন্ন সরঞ্জামাদী জব্দ করা হয়। পরে তাদের ভ্রাম্যমাণ আদালতে হাজির করে এক লাখ টাকা জরিমানা করা হয়। পদ্মা নদী তীরবর্তী বাড়িঘর, ফসলি জমি ভাঙন ও পরিবেশ বিপর্যয় দেখা দেয়ার আশঙ্কা রয়েছে জানিয়ে অবৈধ বালু-ভরাট উত্তোলন বন্ধে এ ধরণের অভিযান অব্যহত থাকবে জানান তিনি।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019