বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ১১:০২ অপরাহ্ন

Notice :
প্রকাশ্যে ধূমপান করে তোপের মুখেপড়া এক তরুণীর ভিডিও ভাইরাল।চরমোনাই পীরের ওয়াজ মাহফিল বাতিল।বিএনপির কোনো নেতাকর্মী যেন পদ্মা সেতু পার না হয় বললেন শাজাহান খান।জাতীয় পরিচয়পত্রের তথ্য অনুযায়ী, ভাতাপ্রাপ্ত প্রায় দুই হাজার বীর মুক্তিযোদ্ধার বয়স ৫০–এর নিচে।করোনা আক্রান্ত কনের অভিনব পদ্ধতিতে বিয়ে (ভিডিও)আবাসিক হোটেলে জনপ্রিয় অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ।পুলিশে হঠাৎ বড় রদবদল।ইউটিউবে যাত্রা শুরু করছেন মিজানুর রহমান আজহারী।
হেফাজতের প্রতি দুর্বলতা দেখানোর সুযোগ নেই: নানক।

হেফাজতের প্রতি দুর্বলতা দেখানোর সুযোগ নেই: নানক।

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক বলেছেন, বাংলাদেশের স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে যারা দেশকে অস্থিতিশীল করার চেষ্টা করেছে, বায়তুল মোকাররমে প্রাঙ্গণ রক্তাক্ত করেছে, বিশৃঙ্খলা সৃষ্টি করে দেশব্যাপী তাণ্ডব চালিয়েছে, তাদের প্রতি দুর্বলতা দেখানোর কোনো সুযোগ নেই।
মঙ্গলবার করোনা মোকাবিলায় আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের ফ্রি অক্সিজেন সেবা সার্ভিস প্রদানের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জাহাঙ্গীর কবির নানক বলেন, স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে যারা দেশকে অস্থিতিশীল করার চেষ্টা করেছে তাদের কোনোভাবেই ছাড় দেয়া হবে না।

তিনি আরো বলেন, যারা ধর্মের নাম ব্যবহার করে এদেশের ধর্মপ্রাণ মুসলমানদের বিপদে নিতে চায় তারা মতলববাজ। তাদের বরদাশত করা হবে না। আমাদের সবাইকে ঐক্যবদ্ধ হয়ে এ ধরনের মতলবাজদের প্রতিহত করতে হবে।

বিএনপির মহাসচিব মির্জা ফখরুলের দিকে ইঙ্গিত করে তিনি বলেন, বিএনপির নেতিবাচক রাজনীতির কারণে জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে পড়েছে। এজন্য বিএনপির কোনো আন্দোলন সংগ্রামে এদেশের মানুষ সাড়া দেয় না।

নানক বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি জনগণের অগাধ আস্থা রয়েছে। আমরা দেখেছি, পূর্বের লকডাউনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আওয়ামী লীগের নেতাকর্মীরা কৃষকের ধান কেটে ঘরে তুলে দিয়েছেন, ঘরে ঘরে খাবার পৌঁছে দিয়েছেন। করোনার দুর্যোগে দেশের জনস্বার্থে কাজ করতে গিয়ে দলের অনেক নেতাকর্মী করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন। বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার নির্দেশে আওয়ামী লীগের সব পর্যায়ের নেতাকর্মীরা জনগণের পাশে রয়েছে এবং থাকবে।

স্বেচ্ছাসেবকলীগের সভাপতি নির্মল রঞ্জন গুহের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবুর সঞ্চালনায় ফ্রি অক্সিজেন সার্ভিসের উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি ম রাজ্জাক, যুগ্ম সাধারণ সম্পাদক মোবাশ্বের চৌধুরী, খায়রুল হাসান জুয়েল, সাংগঠনিক সম্পাদক ও কৃষিবিদ আ ফ ম মাহবুবুল হাসান, দফতর সম্পাদক আজিজুল হক আজিজ, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক কেএম মনোয়ারুল ইসলাম বিপুল, সদস্য জাহাঙ্গীর হোসেন বাবরসহ স্বেচ্ছাসেবকলীগের কেন্দ্রীয় ও মহানগরের নেতারা।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English