বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ১০:৫৮ অপরাহ্ন

Notice :
প্রকাশ্যে ধূমপান করে তোপের মুখেপড়া এক তরুণীর ভিডিও ভাইরাল।চরমোনাই পীরের ওয়াজ মাহফিল বাতিল।বিএনপির কোনো নেতাকর্মী যেন পদ্মা সেতু পার না হয় বললেন শাজাহান খান।জাতীয় পরিচয়পত্রের তথ্য অনুযায়ী, ভাতাপ্রাপ্ত প্রায় দুই হাজার বীর মুক্তিযোদ্ধার বয়স ৫০–এর নিচে।করোনা আক্রান্ত কনের অভিনব পদ্ধতিতে বিয়ে (ভিডিও)আবাসিক হোটেলে জনপ্রিয় অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ।পুলিশে হঠাৎ বড় রদবদল।ইউটিউবে যাত্রা শুরু করছেন মিজানুর রহমান আজহারী।
সিলেটে বাড়তে শুরু করেছে নদ-নদীর পানি।

সিলেটে বাড়তে শুরু করেছে নদ-নদীর পানি।

আবুল কাশেম রুমন,সিলেট: বৃহত্তর সিলেট জুড়ে সকল নদ-নদীর পানির বাড়তে শুরু করেছে। গত ৪৮ ঘন্টায় সিলেট, সুনামগঞ্জ ও নেত্রকোনা জেলার প্রধান নদী গুলোরও পানি বৃদ্ধি অব্যাহত থাকতে পারে। এখনও এসব অঞ্চলের পানি বিপদসীমার নিচ দিয়ে প্রবাহিত হচ্ছে এবং বিপদসীমার নিচেই থাকতে পারে।
মঙ্গলবার (২০ এপ্রিল) দুপুরে হাওড় অঞ্চলের নদ-নদীর ৪৮ ঘন্টার পূর্বাভাসে এসব তথ্য জানিয়েছে বন্যা পূর্বাভাস ও সতর্কীকরণ কেন্দ্র। তারা বলছে, গত ২৪ ঘণ্টায় লালাখালে ১০০ মিলিমিটার, জাফলংয়ে ৫০, কানাইঘাটে ৬৯ ও শেওলায় ৪৪ মিলিমিটার বৃষ্টিপাত হয়েছে। আর বাংলাদেশ সংলগ্ন ভারতের গ্যাংটকে ৪৯ ও সিলচরে ২২ মিলিমিটার বৃষ্টিপাত হয়েছে।
বৃষ্টিপাতের ফলে দেশের পানি সমতল পর্যবেক্ষণাধীন ৩৯টি স্টেশনের মধ্যে ২৬টিতে পানি বাড়ছে, ১০টিতে কমছে এবং ৩টি স্টেশনে পানি অপরিবর্তিত রয়েছে বলে রেকর্ড হয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English