শনিবার, ০৮ মে ২০২১, ০৭:৪৪ পূর্বাহ্ন

Notice :
প্রকাশ্যে ধূমপান করে তোপের মুখেপড়া এক তরুণীর ভিডিও ভাইরাল।চরমোনাই পীরের ওয়াজ মাহফিল বাতিল।বিএনপির কোনো নেতাকর্মী যেন পদ্মা সেতু পার না হয় বললেন শাজাহান খান।জাতীয় পরিচয়পত্রের তথ্য অনুযায়ী, ভাতাপ্রাপ্ত প্রায় দুই হাজার বীর মুক্তিযোদ্ধার বয়স ৫০–এর নিচে।করোনা আক্রান্ত কনের অভিনব পদ্ধতিতে বিয়ে (ভিডিও)আবাসিক হোটেলে জনপ্রিয় অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ।পুলিশে হঠাৎ বড় রদবদল।ইউটিউবে যাত্রা শুরু করছেন মিজানুর রহমান আজহারী।
করোনায় মারা গেলে ৫০ লাখ টাকা পাবেন ব্যাংকাররা।

করোনায় মারা গেলে ৫০ লাখ টাকা পাবেন ব্যাংকাররা।

আজকের ক্রাইম ডেক্স
করোনা মহামারিতে সর্বাত্মক লকডাউনেও চালু আছে ব্যাংকগুলো। সকাল ১০টা থেকে দুপুর ১ টা পর্যন্ত লেনদেন ও বিকাল ৩টা পর্যন্ত খোলা থাকছে সকল ব্যাংকের নির্ধারত শাখাগুলো। এতে জনসমাগমে বাড়তি ঝুঁকি মোকাবেলা করতে হচ্ছে ব্যাংকারদের।

সংকটকালে তাদের কাজে উৎসাহিত করতে বাংলাদেশ ব্যাংক ক্ষতিপূরণ নির্ধারণ করে দিয়েছে। সোমবার (১৯ এপ্রিল) বাংলাদেশ ব্যাংকের ব্যাংকিং প্রবিধি ও নীতি বিভাগ এ সংক্রান্ত একটি সার্কুলার জারি করে দেশে কার্যরত সব তফসিলি ব্যাংকের প্রধান নির্বাহী বরাবর চিঠি পাঠিয়েছে।
এতে বলা হয়, কোনো কর্মকর্তা-কর্মচারী করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেলে পদভেদে তাদের পরিবার ২৫ লাখ থেকে ৫০ লাখ টাকা আর্থিক ক্ষতিপূরণ পাবেন।

প্রজ্ঞাপনে বলা হয়, প্রথম শ্রেণির কর্মকর্তা, সিনিয়র অফিসার বা সমমান হতে তার চেয়ে ওপরের কর্মকর্তাদের পরিবারের সদস্য (অবিবাহিত হলে পিতা/মাতা, বিবাহিত হলে স্বামী বা স্ত্রী, সন্তান) ৫০ লাখ টাকা ক্ষতিপূরণ পাবেন।

ট্রেইনি অ্যাসিস্ট্যান্ট অফিসার বা সমমানের কর্মীদের পরিবার পাবে সাড়ে ৩৭ লাখ টাকা। এছাড়া প্রাতিষ্ঠানে নিয়োগপ্রাপ্ত স্টাফ বা সাব স্টাফ শ্রেণির কর্মীদের পরিবার পাবে ২৫ লাখ টাকা ক্ষতিপূরণ।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English