০৫ মে ২০২৪, ১২:৩৯ পূর্বাহ্ন, ২৫শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, রবিবার, ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
গৌরনদীতে আ.লীগের ১০৪ নেতাকর্মীর বিরুদ্ধে পাল্টাপাল্টি মামলা দামুড়হুদায় অগ্নিকাণ্ডের ক্ষতিগ্রস্ত পরিবারকে আর্থিক অনুদান প্রদান বাবুগঞ্জে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী তরুণ ছাত্রলীগ নেতা জুয়েলের গণসংযোগ দর্শনার রেলবাজারের আলোচিত গাজা ব্যবসায়ী তহমিনা গ্রেফতার ঝালকাঠিতে পারিবারিক দ্বন্দ্বে সুজনকে পিটিয়ে হত্যা, বাবা ও ভাই গ্রেপ্তার ছেলের কবরে বেড়া দিতে গিয়ে মারা গেলেন বাবাও ভোলায় দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ, আহত ৩০ বরিশাল সিটিতে ৫ বছর পর সরকারি বরাদ্দে উন্নয়ন কাজের উদ্বোধন সিলেটে আগাম বন্যার আশঙ্কায়!! হাওরজুড়ে কৃষকের ব্যস্ততা চুয়াডাঙ্গার কার্পাসডাঙ্গা নজরুল স্মৃতি সংসদের সভাপতি ও দর্শনা সরকারি কলেজের বাংলা বিভাগের অবসরপ্রাপ্ত সহকারি অধ্যাপক এমএ গফুর ইন্তেকাল
বাউফলে গৃহবধূকে নির্যাতনের অভিযোগে আটক ৯।

বাউফলে গৃহবধূকে নির্যাতনের অভিযোগে আটক ৯।

মো. জসীম উদ্দিন, বাউফল :: পটুয়াখালীর বাউফলের চন্দ্রদীপ ইউপির নির্বাচনকে কেন্দ্র করে দুই ইউপি সদস্য প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ ও মারামারির ঘটনায় স্বামীকে রক্ষা করতে এগিয়ে আসা এক গৃহবধূকে মারধরের ভিডিও ফেইসবুকে ভাইরাল হওয়ায় ৯ জন কে গ্রেফতার করা হয়েছে।

শুক্রবার রাতে পটুয়াখালী জেলা পুলিশ সুপার মোহাম্মাদ শহীদুল্লাহর নির্দেশে অতিরিক্ত পুলিশ সুপার, সদর সার্কেলের নেতৃত্বে বাউফল থানা ও ডিবির চৌকশ টিম ফেইসবুকে ভাইরাল হওয়ায় উক্ত ভিডিও থেকে আসামীদের শনাক্ত করে ০৯ জন আসামীকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামীরা হলেন- চন্দ্রদীপ ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ড চর মেয়াজান এলাকার মো. শাকিল হোসেন ওরফে শাকিল ডাক্তার (৪০), মো. শাহআলম গাজী (৫০), মোঃ জাফর হাং (৪০), মোঃ হৃদয় বিশ্বাস (১৯), মোঃ সজিব হাওলাদার (১৯), মোঃ মনির মৃধা (৩৫), পারভেজ মীর(৩৫), ইউসুফ মৃধা (৩০) এবং মোঃ আজিজুল হক (৪৫)।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019