২৫ এপ্রিল ২০২৪, ০৫:৩৮ পূর্বাহ্ন, ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, বৃহস্পতিবার, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
আজ থেকে ঢাকায় শুরু হল এশিয়া- প্যাসিফিক বধির দাবা আন্তর্জাতিক প্রতিযোগিতা ২০২৪ “””””””””””””””” উদ্বোধন করলেন ত্রাণ প্রতিমন্ত্রী মোঃ রিয়াজ হোসেন খান পিপিএম। এডিশনাল এসপি পদে পদোন্নতি পাওয়ায় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বরিশাল জেলা হোটেল শ্রমিক ইউনিয়ন মন্ত্রী-এমপিদের স্বজনরা নির্দেশ না মানলে ব্যবস্থা: কাদের বানারীপাড়ায় ১৩ বছরের কিশোরীকে অপহরণ করে ৫ দিন আটকে রেখে ধর্ষণ লম্পট গ্রেফতার আজ আকাশে দেখা মিলবে গোলাপী চাঁদ এক রাতেই ৮০ বার কাঁপলো তাইওয়ান! চুয়াডাঙ্গায় সকালে ইসতিসকার নামাজ আদায়, রাতেই নামল স্বস্তির বৃষ্টি ভোলায় পোস্ট অফিসে আইসক্রিমের ব্যবসা পটুয়াখালীতে মাদক অভিযানে গিয়ে ৩ পুলিশ সদস্য আহত চুয়াডাঙ্গায় বৃষ্টির জন্য বিশেষ নামাজ ও মোনাজাত
বাউফলে গৃহবধূকে নির্যাতনের অভিযোগে আটক ৯।

বাউফলে গৃহবধূকে নির্যাতনের অভিযোগে আটক ৯।

মো. জসীম উদ্দিন, বাউফল :: পটুয়াখালীর বাউফলের চন্দ্রদীপ ইউপির নির্বাচনকে কেন্দ্র করে দুই ইউপি সদস্য প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ ও মারামারির ঘটনায় স্বামীকে রক্ষা করতে এগিয়ে আসা এক গৃহবধূকে মারধরের ভিডিও ফেইসবুকে ভাইরাল হওয়ায় ৯ জন কে গ্রেফতার করা হয়েছে।

শুক্রবার রাতে পটুয়াখালী জেলা পুলিশ সুপার মোহাম্মাদ শহীদুল্লাহর নির্দেশে অতিরিক্ত পুলিশ সুপার, সদর সার্কেলের নেতৃত্বে বাউফল থানা ও ডিবির চৌকশ টিম ফেইসবুকে ভাইরাল হওয়ায় উক্ত ভিডিও থেকে আসামীদের শনাক্ত করে ০৯ জন আসামীকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামীরা হলেন- চন্দ্রদীপ ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ড চর মেয়াজান এলাকার মো. শাকিল হোসেন ওরফে শাকিল ডাক্তার (৪০), মো. শাহআলম গাজী (৫০), মোঃ জাফর হাং (৪০), মোঃ হৃদয় বিশ্বাস (১৯), মোঃ সজিব হাওলাদার (১৯), মোঃ মনির মৃধা (৩৫), পারভেজ মীর(৩৫), ইউসুফ মৃধা (৩০) এবং মোঃ আজিজুল হক (৪৫)।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019