২০ এপ্রিল ২০২৪, ০৮:৫৮ পূর্বাহ্ন, ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, শনিবার, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
ঘোড়াঘাটে নাশকতার দুই মামলায় বিএনপি-জামায়াতের ৩০ নেতাকর্মী কারাগারে ঘোড়াঘাটে পুলিশের মাদকবিরোধী অভিযানে গ্রেপ্তার ২০ রাত ১টার মধ্যে তীব্র ঝড়ের আশঙ্কা, হুঁশিয়ারি সংকেত পুড়ে ছাই আইসিইউ, অসংখ্য যন্ত্রপাতির ক্ষতি চুয়াডাঙ্গায় সর্বোচ্চ তাপমাত্রা ৪১ দশমিক ৩ রেকর্ড,হিট ওয়েভের সতর্কবার্তা বিএনপির নেতা-কর্মীদের বিরুদ্ধে কোনো মামলা রাজনৈতিক নয়: প্রধানমন্ত্রী ঢাকা শিশু হাসপাতালে আগুন, নিয়ন্ত্রণে ৫ ইউনিট দেশে তিনদিনের হিট অ্যালার্ট জারি গাড়ি-বাড়ি নিয়ে শো-অফ, ভুয়া ভিসা বিক্রি করে রাতারাতি কোটিপতি মামুন বানারীপাড়ায় বীর মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের ফুলেল শুভেচ্ছায সিক্ত মেনন
বানারীপাড়ায় ধর্ষণে মাদ্রাসা ছাত্রী অন্তঃসত্ত্বা ও ভ্রুণ হত্যার অভিযোগ: প্রেমিক গ্রেফতার।

বানারীপাড়ায় ধর্ষণে মাদ্রাসা ছাত্রী অন্তঃসত্ত্বা ও ভ্রুণ হত্যার অভিযোগ: প্রেমিক গ্রেফতার।

রাহাদ সুমন,বিশেষ প্রতিনিধি:
বরিশালের বানারীপাড়ায় ৮ম শ্রেণীর এক মাদরাসা ছাত্রী ধর্ষণে অন্তঃসত্ত্বা হওয়ার পরে ভ্রুণ হত্যা করে পূনরায় তাকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় মামলা দায়েরের পরে আসামী হাসিবুল হাওলাদারকে গ্রেফতার করে বুধবার (১৪ এপ্রিল) সকালে বরিশালে কোর্টের মাধ্যমে জেল হাজতে পাঠিয়েছে পুলিশ।
এর আগে ভিকটিম বাদী হয়ে মঙ্গলবার (১৩ এপ্রিল) দুপুরে ধর্ষণ ও ভ্রুন হত্যার অভিযোগে উপজেলার সৈয়দকাঠি ইউনিয়নের সাতবাড়িয়া গ্রামের ইদ্রিস হাওলাদারের ছেলে লম্পট হাসিবুল হাওলাদারকে (১৯) আসামী করে বানারীপাড়া থানায় মামলা দায়ের করেন। ওই দিন বিকালেই নিজ গ্রামের বাড়ি থেকে হাসিবুলকে গ্রেফতার করা হয়।

মামলা সুত্রে জানা গেছে,উপজেলার সাতবাড়িয়া গ্রামের ইদ্রিস হাওলাদারের ছেলে
হাসিবুল হাওলাদার পার্শ্ববর্তী জিরারকাঠি গ্রামের নজরুল ইসলাম কবিরের মেয়ে ও স্থানীয় মসজিদবাড়ী দারুস সুন্নত আলিম মাদ্রাসায় ৮ম শ্রেণীতে পড়ুয়া ছাত্রীকে পথেঘাটে ও মাদ্রাসায় যাওয়া-আসার পথে একাকি পেলে কুরুচিপূর্ণ কথাবার্তা বলে উত্ত্যক্ত করতো এবং প্রেমের প্রস্তাব দিত। এক পর্যায় দু’জনের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। সে সুবাদে বিবাহের প্রলোভন দেখিয়ে বিভিন্ন তারিখ ও সময়ে ভিকটিমের ইচ্ছার বিরুদ্ধে তাকে জোর পূর্বক একাধিকবার ধর্ষন করে। ধর্ষনের ফলে গত ৫ মাস পূর্বে সে ৪ সপ্তাহের গর্ভবর্তী হয়ে পড়ে। বিষয়টি হাসিবকে জানালে কৌশলে টাইগার(কোল্ড ড্রিংস) এর সাথে বাচ্চা নষ্ট করার ঔষধ মিশিয়ে তাকে পান করায়। ফলে তার যৌনাঙ্গ দিয়ে প্রচুর রক্তক্ষরন হয়ে পেটের বাচ্চা নষ্ট হয়ে গর্ভপাত হয়ে যায়। বিষয়টি হাসিবকে জানালে সে ভিকটিমকে বিয়ের আশ্বাস দেয় এবং কাউকে কিছু বলতে নিষেধ করে। ভিকটিম সরল বিশ্বাসে লোকলজ্জার ভয়ে বিষয়টি গোপন রাখে। এদিকে হাসিব ১১ এপ্রিল রাত ১১টার দিকে ভিকটিমের মুঠোফোনে কল করে তাদের বসত ঘরের দরজা খোলার জন্য বলে। সরল বিশ্বাসে দরজা খুলে দিলে হাসিব ভিকটিমের শয়ন কক্ষের মধ্যে প্রবেশ করে তার মুখ চেপে ধরে জোরপূর্বক ধর্ষণ করে। এক পর্যায়ে ভিকটিম ডাকচিৎকার দিলে তার মা মেরিনা বেগম এগিয়ে এলে লম্পট হাসিব দৌড়ে পালিয়ে যায়। এ প্রসঙ্গে বানারীপাড়া থানার ওসি মোঃ হেলাল উদ্দিন জানান মামলা নিয়ে আসামীকে গ্রেফতার করে জেল হাজতে এবং ভিকটিমকে ডাক্তারী পরীক্ষার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালের ওসিসিতে পাঠানো হয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019