২৭ এপ্রিল ২০২৪, ০৬:২১ পূর্বাহ্ন, ১৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, শনিবার, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
বরিশালে তীব্র গরম ও তাপদাহে সাধারণ শ্রমজীবী মানুষের মাঝে খাবার স্যালাইন ও বিশুদ্ধ পানি বিতরণ চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪২ দশমিক ৭ ডিগ্রী সেঃ রেকর্ড, বানারীপাড়ায় বৃষ্টি কামনায় ইস্তিসকার নামাজ আদায় দর্শনায় তৃষ্ণার্থ পথচারীদের মাঝে বিশুদ্ধ পানি ,স্যালাইন এবং শরবত পানি বিতরণ ঘোড়াঘাটে সড়ক দুর্ঘটনায় চালক- হেলপার নিহত ঘোড়াঘাট উপজেলা পরিষদ নির্বাচন প্রতীক পেয়ে ভোটের মাঠে প্রার্থীরা সুন্দরগঞ্জে যুবলীগ নেতা আজমের উপর দুর্বৃত্তদের হামলা চুয়াডাঙ্গায় রাতে বাবাকে নিতে আসতে গিয়ে সড়ক দুর্ঘটনায় ছেলের মুত্যু, দু’ বন্ধু মারাত্নক জখম বানারীপাড়ায় বসতঘরে লাগা আগুনে শতবর্ষী বৃদ্ধার করুন মৃত্যু ! বাংলাদেশের উন্নতি দেখে এখন লজ্জিত হই: পাকিস্তানের প্রধানমন্ত্রী
ঝালকাঠিতে পূর্ব শত্রুতার জের একজন গুলিবিদ্ধ, বন্দুক- গুলি-অস্ত্র উদ্ধার প্রভাষক এর আত্মসমর্পণ।

ঝালকাঠিতে পূর্ব শত্রুতার জের একজন গুলিবিদ্ধ, বন্দুক- গুলি-অস্ত্র উদ্ধার প্রভাষক এর আত্মসমর্পণ।

ঝালকাঠি প্রতিনিধি :ঝালকাঠির রাজাপুরে পূর্ব শত্রুতার জের প্রতিপক্ষ আলহাজ্বৎলালমোন হামিদ মহিলা কলেজের বাংলা প্রভাষক মাহফুজুর রহমানের গুলিতে আব্দুল করিম বাবুল মৃধা (৫৭) নামে এক ব্যক্তি গুলিবিদ্ধ হওয়ার অভিযোগ পাওয়া গেছে। রবিবার সকালে উপজেলার মেডিকেল মোড় এলাকায় এ ঘটনা ঘটে। গুলিবিদ্ধ অবস্থায় আহতকে উদ্ধার করে রাজাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিমে প্রেরন করা হয়েছে।

অন্যদিকে ঘটনার পর পরেই রাজাপুর থানা পুলিশ অভিযুক্ত প্রভাষক মাহফুজুর রহমানের বাসায় তল্লাশী চালিয়ে ১টি একনালা বন্দুক, ১রাউন্ড তাজাগুলি, ১টি চাকু ও ১টি ধাড়ালে অস্ত্র (গুপ্তি) উদ্ধার করে ও অভিযুক্তের স্ত্রীকে থানায় নিয়ে আসে। দুপুর আড়াই টায় নাটকীয় ভাবে গুলি চালানোর দায়ে অভিযুক্ত প্রভাষক মাহফুজুর রহমান নিজেই থানায় এসে আত্মসমর্পন করেছে বলে পুলিশ জানিয়েছে। গুলিবিদ্ধ আব্দুল করিম বাবুল মৃধা সাংগর গ্রামের নুরুল হক মৃধার ছেলে ও মেডিকেল মোড় এলাকায় বরিশাল-খুলনা বাস কাউন্টার পরিচালনা করেন।

গুলিবিদ্ধ আব্দুল করিম বাবুল মৃধার ছোট ভাই বরকত মৃধা অভিযোগ করে জানান, দীর্ঘদিন ধরে প্রতিপক্ষ প্রভাষক মাহফুজুর রহমানের সাথে জমি নিয়ে বাবুল মৃধার বিরোধ চলে আসছিলো। শনিবার ওই বিরোধীয় জমিতে প্রভাষক মাহফুজুর রহমানের পরিবার জোরপূর্ববক সীমানা প্রাচীর নির্মান কাজ শুরু করায় থানায় অভিযোগ করলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে কাজ বন্ধ করে দেয়। রবিবার সকালে তারা পুলিশী নিষেধাজ্ঞা উপেক্ষা করে আবারো কাজ শুরু করলে বাবুল মৃধা ও তার ছোট ভাই বরকত বাধা দিতে গেলে বাকবিতন্ডার হয়।

এক পর্যায়ে প্রভাষক মাহফুজুর রহমান তার ঘরের সামনের কক্ষের জানালা দিয়ে বাবুলকে লক্ষ করে গুলি ছুড়লে তার হাত ও পেটেসহ শরীরের বিভিন্ন স্থানে জখম হয়। তাৎক্ষনিক তাকে উদ্ধার করে রাজাপুর স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে নেয়া হলে তাকে বরিশাল শবাচিম হাসপাতালে প্রেরন করা হয়।

রাজাপুর থানার ওসি মোঃ শহিদুল ইসলাম জানান, ঘটনার পর অভিযান চালিয়ে একনালা বন্দুক, এক রাউন্ড তাজাগুলি, ১টি চাকু ও ১টি দেশীয় অস্ত্র (গুপ্তি) উদ্ধার করা হয়। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019