বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ১০:১৭ অপরাহ্ন

Notice :
প্রকাশ্যে ধূমপান করে তোপের মুখেপড়া এক তরুণীর ভিডিও ভাইরাল।চরমোনাই পীরের ওয়াজ মাহফিল বাতিল।বিএনপির কোনো নেতাকর্মী যেন পদ্মা সেতু পার না হয় বললেন শাজাহান খান।জাতীয় পরিচয়পত্রের তথ্য অনুযায়ী, ভাতাপ্রাপ্ত প্রায় দুই হাজার বীর মুক্তিযোদ্ধার বয়স ৫০–এর নিচে।করোনা আক্রান্ত কনের অভিনব পদ্ধতিতে বিয়ে (ভিডিও)আবাসিক হোটেলে জনপ্রিয় অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ।পুলিশে হঠাৎ বড় রদবদল।ইউটিউবে যাত্রা শুরু করছেন মিজানুর রহমান আজহারী।
ফেসবুকে ‘উসকানিমূলক’ স্ট্যাটাস: মসজিদের খতিব গ্রেফতার।

ফেসবুকে ‘উসকানিমূলক’ স্ট্যাটাস: মসজিদের খতিব গ্রেফতার।

আজকের ক্রাইম ডেক্স
ফেসবুক স্ট্যাটাসে উসকানিমূলক বক্তব্য এবং দাঙ্গা-হাঙ্গামায় উসকানি দেয়ার অভিযোগে নারায়ণগঞ্জের রূপগঞ্জ থেকে হেফাজতে ইসলামের অনুসারী ও স্থানীয় মতুর্জাবাদ জামে মসজিদের খতিব লোকমান হোসেন আমিনীকে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (১১ এপ্রিল) সকালে সিদ্ধিরগঞ্জ থানায় দায়েরকৃত মামলায় তাকে আদালতে পাঠানো হয়েছে।
এর আগে শনিবার (১০ এপ্রিল) রাত ১০টার দিকে মতুর্জাবাদ এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। ওই খতিবকে জেলা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসিম উদ্দিন জানান, মতুর্জাবাদ জামে মসজিদের খতিব মাওলানা লোকমান হোসেন আমিনী হেফাজতের যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হকের পক্ষাবলম্বন করে ফেসবুকে রাষ্ট্রবিরোধী এবং দাঙ্গা-হাঙ্গামা হতে পারে এ ধরনের উসকানিমূলক স্ট্যাটাস দিয়ে আসছিল।
পুলিশে জানিয়েছে, হেফাজতের ডাকা ২৮ মার্চ হরতালে সিদ্ধিরগঞ্জ এলাকায় ব্যাপক সহিংসতা ঘটানোর সঙ্গে মাওলানা আমিনীর জড়িত থাকার প্রমাণ পাওয়া গেছে। এ অবস্থায় ঊর্ধ্বতন কর্মকর্তাদের নির্দেশে শনিবার রাত ১০টার দিকে ওসির নেতৃত্বে একদল পুলিশ উপজেলার থানা এলাকা থেকে তাকে আটক করে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English