শনিবার, ০৮ মে ২০২১, ০৭:০৫ পূর্বাহ্ন

Notice :
প্রকাশ্যে ধূমপান করে তোপের মুখেপড়া এক তরুণীর ভিডিও ভাইরাল।চরমোনাই পীরের ওয়াজ মাহফিল বাতিল।বিএনপির কোনো নেতাকর্মী যেন পদ্মা সেতু পার না হয় বললেন শাজাহান খান।জাতীয় পরিচয়পত্রের তথ্য অনুযায়ী, ভাতাপ্রাপ্ত প্রায় দুই হাজার বীর মুক্তিযোদ্ধার বয়স ৫০–এর নিচে।করোনা আক্রান্ত কনের অভিনব পদ্ধতিতে বিয়ে (ভিডিও)আবাসিক হোটেলে জনপ্রিয় অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ।পুলিশে হঠাৎ বড় রদবদল।ইউটিউবে যাত্রা শুরু করছেন মিজানুর রহমান আজহারী।
সিলেটের করোনায় ২৪ ঘন্টায় আরও ১ জনের মৃত্যু।

সিলেটের করোনায় ২৪ ঘন্টায় আরও ১ জনের মৃত্যু।

আবুল কাশেম রুমন,সিলেট: সিলেটের করোনায় ২৪ ঘন্টায় আরও ১ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে। এ নিয়ে বিভাগে মৃতের সংখ্যা দাঁড়ালো ২৯৯ জনে। একই সময়ে সিলেট বিভাগে করোনা শনাক্ত হয়েছে আরও ১৯৫ জনের।
শনিবার (১০এপ্রিল) সকালে স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন থেকে এ তথ্য জানানো হয়।
প্রতিবেদনে উল্লেখ যে, বিভাগে গত ২৪ ঘণ্টায় ১৯৫ জনের দেহে করোনাভাইরাসের অস্তিত্ব শনাক্ত হয়েছে। এদের নিয়ে সিলেট বিভাগে মোট করোনা প্রমাণিত রোগীর সংখ্যা দাঁড়ালো ১৮ হাজার ৫৩৩ জনে। যাদের মধ্যে সিলেট জেলায় ১১ হাজার ৬৫২ জন, সুনামগঞ্জে ২ হাজার ৬২৪ জন, হবিগঞ্জ জেলায় ২ হাজার ১২২ জন ও মৌলভীবাজারে ২ হাজার ১৩৫ জন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English