২৮ এপ্রিল ২০২৪, ০৬:০২ অপরাহ্ন, ১৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, রবিবার, ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
চুয়াডাঙ্গায় জাতীয় আইনগত সহায়তা দিবসে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত বানারীপাড়ায় ২ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারি গ্রেফতার মুক্তিযুদ্ধের চেতনা আর দেশপ্রেম না থাকলে কৃষিখাতে অভূতপূর্ব উন্নয়ন সম্ভব হতো না- পার্বত্য প্রতিমন্ত্রী নীলফামারীর ডিমলায় বৃষ্টির জন্য নামাজ আদায় UNDP এবং টুরিস্ট পুলিশ ঢাকা রিজিয়নের পর্যটনের উন্নয়ন সংশ্লিষ্ট বিষয় নিয়ে মতবিনিময় পাকিস্তানের প্রধানমন্ত্রীর বক্তব্যে বিএনপির লজ্জা পাওয়া উচিত: কাদের সাংবাদিক কৌশিক কে নিয়ে মিথ্যা অপপ্রচার কাঁচি দিয়ে গলা কেটে মাকে হত্যা, ঘাতক ছেলে গ্রেফতার শেখ হাসিনার উদ্যোগে দেশীয় পণ্য বিশ্বব্যাপী সমাদৃত: আমু নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন, চেয়ারম্যান প্রার্থীকে তলব
তেঁতুলিয়ায় ট্রলির ধাক্কায় প্রাণ গেল স্কুল শিক্ষার্থীর।

তেঁতুলিয়ায় ট্রলির ধাক্কায় প্রাণ গেল স্কুল শিক্ষার্থীর।

তেঁতুলিয়া (পঞ্চগড়) প্রতিনিধিঃ উপজেলার ভজনপুর ইউনিয়নের বগুলাহাটি এলাকায় ট্রলির ধাক্কায় প্রাণ গেল স্কুল শিক্ষার্থী ঈশি’র। সে বুড়াবুড়ি ইউনিয়নের হারাদিঘী উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেনির ছাত্রী এবং একই গ্রামের আইবুল হকের কন্যা। প্রতিদিনের ন্যায় আজও সকালে ভজনপুর ইউনিয়নের বগুলাহাটি গ্রামে ইংরেজি বিষয়ে প্রাইভেট পড়া শেষে বাড়ি ফিরছিল। এসময় চারপাড়া মসজিদের সামনে আসলে ট্রালির ধাক্কায় মাটিতে লুটিয়ে পড়ে আহত হয়।
তাৎক্ষনিক স্থানীয়রা তাকে উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মূত ঘোষনা করে। ঈশি মৃত্যুর ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে আসে।
এ ব্যপারে তেঁতুলিয়া মডেল থানার অফিসার ইনচার্জ আবু ছায়েম মিয়া ট্রলির ধাক্কায় স্কুল শিক্ষার্থী মৃত্যুর সত্যতা স্বীকার করে বলেন, অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019