২৮ মার্চ ২০২৪, ০৩:২৬ অপরাহ্ন, ১৭ই রমজান, ১৪৪৫ হিজরি, বৃহস্পতিবার, ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
নিখোঁজ সংবাদ নিখোঁজ সংবাদ শেবাচিম হাসপাতালে ইন্টার্ন চিকিৎসকদের বেতন বৃদ্ধির ধর্মঘটে জিম্মি রোগীরা গৌরনদী প্রেসক্লাবের কোষাধ্যক্ষ কামাল হোসেনের দাফন সম্পন্ন বানারীপাড়ায় সিএনজি দূর্ঘটনায় চালক নিহত: ৫ যাত্রী আহত বাবুগঞ্জে অর্ধশতাধিক নেতাকর্মী নিয়ে ওয়ার্কার্স পার্টি থেকে আওয়ামী লীগে যোগদান সিলেটে ঈদকে টার্গেট করে বেড়েছে ছিনতাই ঝালকাঠি পরিবার পরিকল্পনা বিভাগের অংশীজন সম্মেলন অনুষ্ঠিত দামুড়হুদায় বিজিবির হাতে কষ্টিপাথর ক্রয়ের ৩ জেলার ৬ জনকে টাকা ও মাইক্রোবাস ও মোবাইল সেটসহ গ্রেফতার বরিশালে পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষ্যে ঈদযাত্রা নির্বিঘ্ন করার লক্ষ্যে মতবিনিময় সভা অনুষ্ঠিত চুয়াডাঙ্গায় জেলা প্রশাসকের আয়োজনে জাতীয় দিবসে বীর মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের সংবর্ধনা,আলোচনা সভা ও সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান
তেঁতুলিয়ায় ট্রলির ধাক্কায় প্রাণ গেল স্কুল শিক্ষার্থীর।

তেঁতুলিয়ায় ট্রলির ধাক্কায় প্রাণ গেল স্কুল শিক্ষার্থীর।

তেঁতুলিয়া (পঞ্চগড়) প্রতিনিধিঃ উপজেলার ভজনপুর ইউনিয়নের বগুলাহাটি এলাকায় ট্রলির ধাক্কায় প্রাণ গেল স্কুল শিক্ষার্থী ঈশি’র। সে বুড়াবুড়ি ইউনিয়নের হারাদিঘী উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেনির ছাত্রী এবং একই গ্রামের আইবুল হকের কন্যা। প্রতিদিনের ন্যায় আজও সকালে ভজনপুর ইউনিয়নের বগুলাহাটি গ্রামে ইংরেজি বিষয়ে প্রাইভেট পড়া শেষে বাড়ি ফিরছিল। এসময় চারপাড়া মসজিদের সামনে আসলে ট্রালির ধাক্কায় মাটিতে লুটিয়ে পড়ে আহত হয়।
তাৎক্ষনিক স্থানীয়রা তাকে উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মূত ঘোষনা করে। ঈশি মৃত্যুর ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে আসে।
এ ব্যপারে তেঁতুলিয়া মডেল থানার অফিসার ইনচার্জ আবু ছায়েম মিয়া ট্রলির ধাক্কায় স্কুল শিক্ষার্থী মৃত্যুর সত্যতা স্বীকার করে বলেন, অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019